কাপাসিয়ায় এইচএসসি পরীক্ষার্থীর ওপর এসিড নিক্ষেপ: আটক ১

  কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি ২৮ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কাপাসিয়ায় এইচএসসি পরীক্ষার্থীর ওপর এসিড নিক্ষেপ: আটক ১

গাজীপুরের কাপাসিয়ায় শনিবার দুপুরে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে শিলা নামে এক এইচএসসি পরীক্ষার্থীকে তিন বখাটে এসিড নিক্ষেপ করে ঝলসে দিয়েছে দু’হাত।

সে উপজেলার সনমানিয়া ইউনিয়নের আড়াল গ্রামের সিরাজ উদ্দিনের মেয়ে এবং আড়াল জিএল হাইস্কুল অ্যান্ড কলেজের ছাত্রী। ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ওই গ্রামের আলম বেপারীর ছেলে সাগরকে আটক করেছে।

কাপাসিয়া ডিগ্রি কলেজ কেন্দ্রে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে তরগাঁও মেডিকেল মোড়ে অটোরিকশায় ওঠার সময় একই গ্রামের আলম বেপারির ছেলে সাগর, হৃদয় ও কাজলের ছেলে ফাহিম শিলার শরীরে এসিড নিক্ষেপ করে।

এতে তার দুই হাত ঝলসে যায়। পথচারীরা শিলাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসমত আরা জানান, বিষয়টি শুনেছি। তদন্ত সাপেক্ষে ঘটনার সঙ্গে সম্পৃক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

কলেজ অধ্যক্ষ মনিরুজ্জামান জানান, কলেজছাত্রীর ওপর এসিড নিক্ষেপের নিন্দা এবং ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

এ সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে আজ সকালে কলেজ ক্যাম্পাসে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়েছে। কাপাসিয়া থানার ওসি মোহাম্মদ আবু বকর সিদ্দিক জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি।

এসিডের বিষয়টি পরীক্ষা করে দেখা হচ্ছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে কোনো দাহ্য প্রদার্থ দিয়ে এ ঘটনা ঘটিয়েছে। এ ঘটনার মূল হোতাকে আটক করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×