শেরপুরে ছাত্রীর অশ্লীল ভিডিও ধারণ

ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় গ্রেফতার ৩

  শেরপুর (বগুড়া) প্রতিনিধি ১২ মে ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গ্রেফতার

বগুড়ার শেরপুরে জামুর এলাকা থেকে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। কৌশলে অশ্লীল ভিডিও ধারণ করে ফেসবুক ম্যাসেঞ্জারে ছড়ানোর অভিযোগে শুক্রবার রাতে এক ছাত্রীর বাবা চার বখাটের বিরুদ্ধে মামলা করেন।

মামলার পর রাতেই তাদের গ্রেফতার করা হয়। শেরপুর থানার ওসি হুমায়ুন কবীর বলেন, আটকদের জেলহাজতে পাঠানো হয়েছে।

সূত্র জানায়, উপজেলার কুসুম্বী ইউনিয়নের দক্ষিণ জামুর গ্রামের গোলাম রব্বানীর ছেলে নাইম হোসেন একই ইউনিয়নের দারুগ্রামের ওই ছাত্রীকে বিভিন্ন সময় অনৈতিক প্রস্তাবসহ বিরক্ত করে আসছিল। দক্ষিণ জামুর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে শাহ আলম বেশ কয়েকদিন আগে ওই ছাত্রীর সঙ্গে নিজের আপত্তিকর ছবি মোবাইল ফোনে ওঠায়।

সেই ছবি শাহ আলম, নাইম, রাশেদ খান ও মনির খান বিভিন্ন জনের ফেসবুক ম্যাসেঞ্জারে পাঠায়। এমনকি ওই ছাত্রীর দুলাভাইয়ের ফেসবুক এসব ছবি পাঠিয়ে দিয়ে বিভিন্ন ধরনের হুমকি দিয়ে আসছে। এরই পরিপ্রেক্ষিতে শুক্রবার রাতে ওই ছাত্রীর শেরপুর থানায় চারজনকে আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। মামলার পর এসআই তন্ময় অভিযান চালিয়ে নাইম হোসেন, রাশেদ খান ও শাহ আলমকে তাদের গ্রাম থেকে গ্রেফতার করে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×