১৫ দিনেই নিহত ১৪৫

গোমস্তাপুরে ৩ জনসহ সড়কে ঝরল ১০ প্রাণ

বগুড়ার শেরপুরে ভাইবোন নিহত

  যুগান্তর ডেস্ক ১৬ মে ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত হয়েছেন। চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নসিমন উল্টে নিহত হয়েছেন ৩ ও আহত হয়েছেন ৮ জন। বগুড়ার শেরপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ভাইবোন ও শিবগঞ্জে গৃহবধূ নিহত হয়েছে। এছাড়া ঢাকার সাভারে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ, চুয়াডাঙ্গায় ট্রাকের ধাক্কায় ব্যবসায়ী, সাতক্ষীরায় ট্রাক উল্টে চালক ও নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ট্রাকের ধাক্কায় কাভার্ডভ্যানের হেলপার নিহত হয়েছেন। এ নিয়ে চলতি মাসে ১৪৫ জনের প্রাণহানি ঘটল। প্রতিনিধিদের পাঠানো খবর-

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) : গোমস্তাপুরে নসিমন উল্টে নিহত ৩ জন হলেন, শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের ধোবড়া গ্রামের রাজ্জাকের ছেলে শহিদুল (১৮), আবদুল মান্নানের ছেলে রাকিব (৩২) ও মৃত মনতাজ আলীর ছেলে মোজাফফর (৬২)। অন্তত ৮ জন আহত হয়েছেন। মঙ্গলবার রাতে গোমস্তাপুর-নাচোল সড়কের পিড়াশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিয়ামতপুর উপজেলার নাকৈল গ্রাম থেকে ধান কেটে বাড়ি ফেরার পথে ওই সড়কের পিড়াশন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ধান বোঝাই নসিমনটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ১ জন মারা যান। পরে স্থানীয়রা ও ফায়ার সার্ভিস কর্মীরা ১০ জনকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে ডাক্তার আরও ২ জনকে মৃত ঘোষণা করেন।

সাভার (ঢাকা) : সাভার পৌর এলাকার রাজাশনে মোটরসাইকেলের ধাক্কায় নিহত বৃদ্ধের নাম ফরিদ উদ্দিন (৬৫)। বুধবার দুপুরে সাভারের এনাম মেডিকেল হাসপাতালে তার মৃত্যু হয়। মঙ্গলবার রাতে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। নিহত ফরিদ উদ্দিন রাজাশন এলাকার খিদী মোল্লার ছেলে। মঙ্গলবার সন্ধ্যায় রাজাশন এলাকার একটি সড়ক দিয়ে হেঁটে যাওয়ার সময় পেছন থেকে একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গায় ট্রাকের ধাক্কায় নিহত মোটরসাইকেল আরোহী হাফিজুর রহমান চুয়াডাঙ্গা সদর উপজেলার নেহালপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে। বুধবার সকাল ১০টার দিকে সদর উপজেলার হিজলগাড়ী বাজারে এ দুর্ঘটনা ঘটে। বুধবার সকালে হাফিজুর রহমান ব্যবসায়িক কাজে বাড়ি থেকে মোটরসাইকেলে হিজলগাড়ী বাজারে যাচ্ছিলেন। বাজারের রাস্তায় উঠলে পেছন থেকে একটি ট্রাক তাকে ধাক্কা দেয়।

সাতক্ষীরা : সাতক্ষীরার কামাননগর বকচরা বাইপাস সড়কে ট্রাক উল্টে নিহত হন চালক মফিজুল ইসলাম (৩৫)। বুধবার সকালে তিনি পোলট্রি ফিড ভর্তি ট্রাক চালিয়ে কালীগঞ্জের দিকে যাচ্ছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাককে পাশ কাটাতে গিয়ে তার ট্রাকটি খাদে পড়ে যায়।

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলার টিপরদী এলাকায় দাঁড়িয়ে থাকা কাভার্ড ভ্যানে ট্রাকের ধাক্কায় নিহত হেলপারের নাম জুয়েল রানা (১৭)। সে কাভার্ডভ্যানের হেলপার। মেঘনা গ্রুপের ওই কভার্ডভ্যানটি শিল্পাঞ্চলের পাশে মহাসড়কে পার্কিং করা ছিল। এ সময় চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক কাভার্ডভ্যানটিকে ধাক্কা দেয়। ট্রাকচালক হিমেল মিয়াকে আটক করেছে পুলিশ।

শেরপুর (বগুড়া) : বগুড়ার শেরপুরের কেল্লাপোষী এলাকায় বুধবার বিকালে ট্রাকের ধাক্কায় নিহত মোটরসাইকেল আরোহী ভাইবোন হল- নাজিম হোসেন (১৫) ও তার খালাতো বোন মরিয়ম আক্তার (১০)। জানা যায়, নন্দীগ্রাম উপজেলার শেখের মারিয়া গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে নন্দীগ্রামের চালা দাখিল মাদ্রাসার নবম শ্রেণীর ছাত্র নাজিম হোসেন ও তার খালাতো বোন আবদুল মজিদের মেয়ে শেরপুর উপজেলার কেল্লাপোষী মারকাজুল কোরআন কওমি মাদ্রাসার ৩য় শ্রেণীর ছাত্রী মরিয়মকে নিয়ে মোটরসাইকেলে শেরপুরে আসছিল।

বগুড়া : বগুড়ার শিবগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরবাইকআরোহী শাহিনুর আকতার (৪৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বুধবার রাতে মোকামতলা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনায় তার স্বামী আবদুর রাজ্জাক আহত হয়েছেন। তাদের বাড়ি কাহালু উপজেলার ধাওয়াপাড়া গ্রামে। আবদুর রাজ্জাক রংপুরে একটি কোল্ড স্টোরেজে চাকরি করেন। তার অসুস্থ শ্বশুর বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন। তাকে দেখতে বুধবার ওই দম্পতি মোটরবাইকে রংপুর থেকে বগুড়া আসছিলেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×