সাহায্যের হাত বাড়ান

  যুগান্তর ডেস্ক    ১৯ মে ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আনিছুর রহমান

কুষ্টিয়ার কুমারখালী সরকারি কলেজের বিএ দ্বিতীয়বর্ষের ছাত্র প্রতিবন্ধী আনিছুর রহমান (২২) দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত। তার মা আনোয়ারা খাতুন কুমারখালীর জিডি শামসুদ্দিন আহমেদ কলেজিয়েট স্কুলের আয়া। আনিছুর বর্তমানে ভারতে চিকিৎসাধীন। তার চিকিৎসায় অনেক টাকার প্রয়োজন। কিন্তু তার আয়া মায়ের পক্ষে এত টাকা জোগাড় করা সম্ভব নয়। তাই তিনি সমাজের সবার কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন। সাহায্য পাঠানোর ঠিকানা : আনোয়ারা বেগম, সঞ্চয়ী হিসাব নম্বর- ৩০১৫০০২০৬৬০৭২, সোনালী ব্যাংক, কুমারখালী বাজার শাখা। বিকাশ নম্বর-০১৭৫৩৯৭৯৬২৪। সংবাদ বিজ্ঞপ্তি।

নার্গিস বেগম

গৃহবধূ নার্গিস বেগমের দুটো কিডনিই অকেজো। তিন বছর যাবৎ চলছে চিকিৎসা। তার দুই ছেলে ও এক মেয়ে। স্বামী লাভলু মিয়া নিুআয়ের মানুষ। স্ত্রীর চিকিৎসার খরচ জোগাতে তিনি আজ দিশেহারা। চিকিৎসক জানিয়েছেন, নার্গিস বেগমকে বাঁচাতে কিডনি ট্রান্সপ্লান্ট করাতে হবে। প্রয়োজন ৩৪ লাখ টাকা। বর্তমানে নার্গিস বেগমকে সপ্তাহে দু’বার ডায়ালাইসিস করাতে হয়। সমাজের বিত্তবান ও দানশীল ব্যক্তি বা প্রতিষ্ঠানকে নার্গিসের জীবন বাঁচাতে আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছে পরিবারটি। সাহায্য পাঠানোর ঠিকানা- নার্গিস বেগমের বড় ভাই মো. শওকত আলী, ব্যাংক হিসাব নং-০০০২৬০১০২১৭২৭, সোনালী ব্যাংক, স্থানীয় কার্যালয় শাখা, মতিঝিল, ঢাকা। বিকাশ নম্বর- ০১৭১৪৮৭৪৮৩৩ (পার্সোনাল)। সংবাদ বিজ্ঞপ্তি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×