ছয় জেলায় সড়কে ঝরল সাত প্রাণ

  যুগান্তর ডেস্ক ২৪ মে ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

দেশের ছয় জেলায় সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত হয়েছেন। এদের মধ্যে চট্টগ্রামে পৃথক দুর্ঘটনায় কলেজছাত্র ও বাস হেলপার, গোপালগঞ্জের মুকসুদপুরে শিশু, রাঙ্গামাটির নানিয়ারচরে ট্রাকের হেলপার, পাবনার ঈশ্বরদীতে কলেজছাত্রী, নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পথচারী কিশোর ও নওগাঁর পোরশায় শিক্ষক রয়েছেন। এছাড়া ময়মনসিংহের ভালুকায় ট্রাকের সঙ্গে দুই মোটরসাইকেল সংঘর্ষে চার বন্ধু আহত হয়েছেন। যুগান্তর ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

চট্টগ্রাম : পৃথক সড়ক দুর্ঘটনায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী কলেজছাত্র ও নিজ গাড়ির নিচে পড়ে এক বাস হেলপার নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে নগরীর চান্দগাঁও থানাধীন এক কিলোমিটার ও চকবাজার থানার কিশলয় কমিউনিটি সেন্টারের সামনে পৃথক এ দুটি দুর্ঘটনা ঘটে। এর মধ্যে এক কিলোমিটার এলাকায় বাসের নিচে পড়ে মনসুর আলম নামে ওই বাসের হেলপার নিহত হন। তিনি কক্সবাজার চকরিয়া উপজেলার উত্তর পাড়ার মোস্তাফিজুর রহমানের ছেলে।

সোনারগাঁও (নারায়ণঞ্জ) : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় বৃহস্পতিবার মোটরসাইকেল চাপায় মুন্না নামে এক পথচারী কিশোর নিহত হয়েছে। সে উপজেলার পিরোজপুর ইউনিয়নের রহমত আলীর বাড়ির ভাড়াটিয়া মাহতাব মিয়ার ছেলে।

টেকেরহাট (মাদারীপুর) : মুকসুদপুরে যাত্রীবাহী অটোরিশার চাপায় শিশু নাসীরুল্লাহ নিহত ও মা ঝুমুর বেগম আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকালে মুকসুদপুর-জলিরপাড় সড়কের বোয়ালিয়া বাজারে এ দুর্ঘটনা ঘটে। নাসীরুল্লাহ উপজেলার বোয়ালিয়া গ্রামের ইমরুল সরদারের ছেলে।

রাঙ্গামাটি : নানিয়ারচরে নিয়ন্ত্রণ হারিয়ে কাঠ বোঝাই ট্রাক উল্টে হেলপার মো. সোহেল নিহত ও মালেক শরীফ নামে অপর আরেকজন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে উপজেলার বুড়িঘাট ইউনিয়নের ৮ নম্বর টিলা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ঈশ্বরদী (পাবনা) : ঈশ্বরদীতে ট্রাকের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী এক ছাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন তার বাবা। বৃহস্পতিবার বিকালে উপজেলার সাহাপুর ইউনিয়নের বাঁশেরবাদা বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত পিয়া ওই ইউনিয়নের আজ্জলতলা গ্রামের আশরাফুলের মেয়ে। তিনি পাবনা এডওয়ার্ড কলেজের ২য় বর্ষের শিক্ষার্থী।

নওগাঁ : পোরশায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে শিক্ষক নজরুল ইসলাম নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে উপজেলার কালিনগর রাস্তায় ব্র্যাক অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। নজরুল উপজেলার মিনা বাজারের মোস্তাকিমের ছেলে এবং পুরইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

ভালুকা (ময়মনসিংহ) : ভালুকা-বিরুনীয়া সড়কের জলিলের খাল নামক স্থানে বৃহস্পতিবার বিকালে ট্রাকের সঙ্গে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৪ বন্ধু গুরুতর আহত হয়েছেন। আহতরা হল- ভালুকা পৌরসভার ৫নং ওয়ার্ডের শামছুদ্দিনের ছেলে মেহদী, মাসুদ মিয়ার ছেলে তানজিম, সোরহাব উদ্দিনের ছেলে সোহাগ ও ৪নং ওয়ার্ডের সুরুজ মিয়ার ছেলে নয়ন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×