যমুনা ফিউচার পার্কে কেনাকাটার ধুম

পোশাকে রঙে-নকশায় ঈদ ও ঋতুবৈচিত্র্য

  সাংস্কৃতিক রিপোর্টার ২৪ মে ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

যমুনা ফিউচার পার্ক

দক্ষিণ এশিয়ার বৃহত্তম শপিং মল যমুনা ফিউচার পার্কে ঢুকতেই পাওয়া গেল ভিন্ন আমেজ। চারদিকে মানুষ আর মানুষ, ঈদের কেনাকাটায় নিদারুণ ব্যস্ততা। আর কী স্বাচ্ছন্দ্যেই না পোশাক ও অন্যান্য সামগ্রী পছন্দ করছেন ক্রেতারা।

এখানকার ফ্যাশন হাউসগুলো ঘুরে দেখা মিলল ঈদ-পোশাকে ঋতুবৈচিত্র্যের নানা রূপ। বিশেষ করে দেশীয় ব্র্যান্ডের পোশাকে ঈদের আনন্দ ও আভিজাত্যে যুক্ত হয়েছে গ্রীষ্ম ও বর্ষার নান্দনিকতা এবং আরাম ভাবনা। সেটা কী কাপড়ে, কী রঙে, কী নকশায়।

বৃহস্পতিবার যমুনা ফিউচার পার্ক ঘুরে দেখা যায়, সকাল থেকেই নানা বয়সী মানুষ ছুটে আসছেন। স্বাচ্ছন্দ্যে পছন্দের পোশাক কিনে হাসিমুখে বাড়ি ফিরছেন। পোশাক, প্রসাধনী, জুতো, অলঙ্কার- কোনো বিক্রেতারই দম ফেলার ফুরসত নেই। তারা জানিয়েছেন, কাল (আজ) থেকে আরও বাড়বে কেনাকাটা।

অঞ্জনসের শোরুমে গিয়ে দেখা গেল, শীতল স্নিগ্ধ পরিবেশে প্রিয় পোশাকটি বেছে নিচ্ছেন ক্রেতারা। ব্রাঞ্চ ম্যানেজার রেজাউল করিম যুগান্তরকে জানান, আমরা এবার ঈদের আনন্দের সঙ্গে মাথায় রেখেছি গ্রীষ্ম ও আসছে বর্ষা ঋতুকে। রংয়ের ক্ষেত্রে প্রাধান্য দিয়েছি পেস্ট, নীল, আকাশী, বেগুনী, সাদা ও সবুজকে। আর কাপড়ের ক্ষেত্রে সুতি, সিল্ক, এন্ডি সিল্ক, এন্ডি কটনকে।

ক্যাটস আইয়ের শোরুমে দেখা যায়, ছেলেদের বাহারি পোশাকের পাশাপাশি মেয়েদেরও পোশাকের সমাহার। শোরুম ম্যানেজার মোস্তাফিজুর রহমান বলেন, বিক্রি ভালোই। আমাদের অভিজ্ঞতা বলে, কাল (আজ) অগণিত মানুষের আনাগোনা হবে। ঈদ কেনাকাটা পুরোপুরি জমে যাবে।

কে ক্রাফট, জেন্টল পার্ক, ফ্রিল্যান্ড, ইয়েলো, রেড, লা রিভ, প্লাস পয়েন্টসহ সব ব্র্যান্ড শপেই দেখা গেল পাঞ্জাবি, শার্ট-প্যান্ট, ফতুয়া, জুতো, জামা, শাড়ি, থ্রি-পিস, কুর্তা, টপস, ওয়েস্টার্ন টপস, কসমেটিকস ও চুড়ি কিনতে মানুষের অন্যরকম এক ব্যস্ততা।

রাজধানীর উত্তরা থেকে সপরিবারে এসেছিলেন ব্যাংকার আহমেদ বাসার। তিনি বললেন, যমুনা ফিউচার পার্কের এতো বিশাল পরিসর, এক শপিং মলে সব হাতের কাছে পাওয়া, নিরাপদ ও স্বাচ্ছন্দ্য নিয়ে ঘুরে ঘুরে কেনাকাটা করা আমাদের সবার খুব ভালো লাগে। কেনাকাটার এত চমৎকার পরিবেশ আর নেই।

যমুনা ফিউচার পার্কের শোরুমগুলোতে বিকাশ ও বিভিন্ন ব্যাংকের কার্ডে ১০ থেকে ২৫ শতাংশ ক্যাশ ব্যাক অফারও চলছে।

কোটি টাকার ঈদ উপহার : ‘কোটি টাকার ঈদ উপহার’ ক্যাম্পেইনের আওতায় যমুনা ফিউচার পার্কের যে কোনো শোরুম থেকে কেনাকাটা করে যে কেউ পেতে পারেন মোটরসাইকেল, টিভি, ফ্রিজ, স্বর্ণালঙ্কার, ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক আইটেমসহ নানা পণ্য। এছাড়া প্রতিটি কেনাকাটার বিপরীতে ক্রেতারা নিশ্চিত উপহার পাবেন।

যমুনা ফিউচার পার্ক কর্তৃপক্ষ জানিয়েছে, এ ক্যাম্পেইনে অংশ নিতে ক্রেতাকে ন্যূনতম এক হাজার টাকার কেনাকাটা করতে হবে। এরপর গুগল প্লে স্টোর বা অ্যাপ স্টোর থেকে যমুনা ফিউচার পার্ক অ্যাপ ডাউনলোড করে রেজিস্ট্রেশন করতে হবে। তাতে কেনাকাটার বিবরণ দিলেই ক্রেতা তৎক্ষণাৎ নিশ্চিত উপহার পাবেন। গিফট বুথ থেকে সঙ্গে সঙ্গেই তার গিফট সংগ্রহ করতে পারবেন। ক্যাম্পেইনের আপডেট ফেসবুক পেজে

www. facebook.com/JFPbangladesh জানা যাবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×