সকালে আটক রাতে বন্দুকযুদ্ধে নিহত

  টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি ২৪ মে ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মো. হানিফ (৩৮) নামে এক যুবক নিহত হয়েছেন। হানিফ টেকনাফের হ্নীলা ইউনিয়নের নাটমুরা পাড়া এলাকার কাসেম আলীর ছেলে। রঙ্গিখালী সোলার প্ল্যান এলাকায় বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। বুধবার সকালে পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাকে আটক করেছিল। পুলিশের দাবি, হানিফ মাদক কারবারি।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়সহ বিভিন্ন সংস্থার তালিকাভুক্ত ইয়াবা কারবারি হানিফকে আটকের পর স্বীকারোক্তি অনুযায়ী রাতে ইয়াবা উদ্ধার অভিযানে গেলে তার সহযোগীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলিবর্ষণ করে। পুলিশ সদস্যরা পাল্টা গুলি চালালে হানিফ গুলিবিদ্ধ হন। তাকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক কক্সবাজার প্রেরণ করেন। সেখানে নেয়ার পথে তার মৃত্যু হয়।

ওসি আরও বলেন, বন্দুকযুদ্ধে পুলিশের তিন সদস্য আবদুর শুক্কুর, মংচিন প্রো ও জুয়েল বড়–য়া আহত হয়েছেন। ঘটনাস্থল তল্লাশি করে ৩টি এলজি, ১৯ রাউন্ড গুলি ও ৪ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। হানিফের বিরুদ্ধে মাদক, অস্ত্র, হত্যাসহ ৬টি মামলা রয়েছে।

এদিকে গাইবান্ধা প্রতিনিধি জানান, গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় মাদক ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধে পুলিশসহ ৬ জন আহত হয়েছে। সুন্দরগঞ্জের ওসি এসএম আবদুস সোবহান জানান, বুধবার গভীর রাতে পুলিশের একটি টিম ছাপরহাটি ইউনিয়নের পূর্ব ছাপড়হাটী গ্রামের শোভাগঞ্জ-ছাপড়হাটি সড়কে মাদক মামলার আসামি শামীম ওসমান সরদারসহ মাদক ব্যবসায়ী চক্রকে গ্রেফতার করতে যায়। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। ঘটনাস্থল থেকে ইয়াবা, তিনটি রাম দা ও ৭টি গুলির খোসা উদ্ধার করে পুলিশ। বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী শামীম ওসমান সরদার এবং অতিরিক্ত পুলিশ সুপার আবদুল আউয়াল, এসআই আবদুল বারী ও শাহনেওয়াজ, কনস্টেবল নজরুল ইসলাম ও আতিকুল ইসলাম গুরুতর আহত হন। মাদক ব্যবসায়ী শামীম ওসমান পৌর সভার ৩নং ওয়ার্ডের কামাল হোসেন সরদারের ছেলে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×