দুই শিশুকে বাঁচাতে গিয়ে পদ্মায় ডুবে দুই গৃহবধূর মৃত্যু

  গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি ০২ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গোয়ালন্দের পদ্মায় গোসল করতে নেমে দুই শিশু ডুবে যাওয়ার উপক্রম হয়। এসময় তাদের উদ্ধার করতে গিয়ে এক শিশুর মাসহ দুই গৃহবধূর পানিতে ডুবে মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া জয়দার মণ্ডলপাড়ার (নতুন পাড়া) বাসিন্দা সুজাত শেখের স্ত্রী রেবেকা খাতুন (২২) ও চাদু মণ্ডলের স্ত্রী স্বপ্না বেগম (৩২)।

জানা যায়, শুক্রবার বিকালে দৌলতদিয়া লঞ্চঘাট এলাকায় স্থানীয় কয়েক শিশু নদীতে গোসল করতে নামে। এ সময় নীরব (৮) ও তার ফুফু আঙ্গুরী (১০) কিছুটা দূরে জেলেদের পেতে রাখা জালের ভাসমান শোলা ধরতে যায়। কিন্তু শোলা পর্যন্ত সাঁতরে যেতে পারলেও স্রোতের কারণে তারা তীরে ফিরতে পারছিল না। তাদের এ অবস্থা দেখে নীরবের মা বেরেকা সাঁতরে সন্তান ও ননদকে উদ্ধার করতে যায়। কিন্তু কিছু দূর যাওয়ার পর তিনি নিজেই পানিতে ডুবে যান। ওই তিনজনকে উদ্ধার করতে ছুটে যান স্বপ্না বেগম। তারও একই পরিণতি হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, চিৎকার-চেঁচামেচি শুনে দূর থেকে এসে একটি জেলে নৌকা জালের শোলা ধরে ভেসে থাকা শিশু দুটিকে সুস্থ অবস্থায় উদ্ধার করে। পরে স্বপ্না বেগম ৩নং ফেরিঘাট এলাকায় ভেসে উঠলে স্থানীয় লোকজন গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে শনিবার সকালে অপর গৃহবধূ রেবেকার লাশ ভেসে উঠলে স্থানীয়রা উদ্ধার করে। স্বপ্নাকে শুক্রবার রাতেই এবং রেবেকাকে শনিবার বেলা ১১টায় দাফন করা হয়। গোয়ালন্দ ফায়ার সার্ভিস স্টেশনের মাস্টার আ. রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×