চেকিংয়ের নামে লাঞ্ছনার অভিযোগ

ছাত্রলীগ সভাপতির মোটরসাইকেল আটক ৪ পুলিশ ক্লোজড

  দিনাজপুর ও বিরল প্রতিনিধি ০২ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

দিনাজপুরের বিরল উপজেলা ছাত্রলীগ সভাপতির মোটরসাইকেল আটক ও দুর্ব্যবহার করার অভিযোগে শনিবার বিরল থানার চার পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে। এরা হলেন- এসআই নজরুল ইসলাম, কনস্টেবল সাগর, মিজান ও বাবুল। গতকাল বিকালেই তাদের দিনাজপুর পুলিশ লাইনে আনা হয়েছে বলে নিশ্চিত করেছেন দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার।

স্থানীয়রা জানায়, অবৈধ যানবাহন নিয়ন্ত্রণে বিরল থানা পুলিশের বিশেষ চেকিং চলাকালে শনিবার বিরল থানার সামনের সড়কে উপজেলা ছাত্রলীগ সভাপতি সারোয়ারুল ইসলাম রাসেলের মোটরসাইকেল আটক করেন এসআই নজরুল ইসলামসহ ৩ কনস্টেবল। এ সময় মোটরসাইকেলের কাগজপত্র না থাকায় পুলিশের সঙ্গে ছাত্রলীগ সভাপতি সারোয়ারুল ইসলাম রাসেলের বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে মোটরসাইকেলটি আটক করে থানায় নিয়ে যান পুলিশ সদস্যরা। এই ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে বিরল উপজেলা ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী বিরল থানার সামনে গিয়ে বিক্ষোভ শুরু করে। তারা ছাত্রলীগ সভাপতিকে লাঞ্ছিত করার অভিযোগে ৪ পুলিশ সদস্যের শাস্তি দাবি করে।

পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠলে দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার ঘটনাস্থলে যান এবং দোষী পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন। কিন্তু এতেও পরিস্থিতি শান্ত না হওয়ায় পুলিশ সুপারের সঙ্গে আলোচনার পর ওই চার পুলিশ সদস্যকে ক্লোজড করার ঘোষণা দেন এবং আটক মোটরসাইকেলটি ছেড়ে দেন। এরপর পরিস্থিতি শান্ত হয়।

এ ব্যাপারে বিরল থানার ওসি গোলাম রসুল জানান, মোটরসাইকেল চেকিংয়ের সময় ছাত্রলীগ সভাপতির সঙ্গে ৪ পুলিশ সদস্যের ভুল বোঝাবুঝি হয়। এই ঘটনায় দিনাজপুর পুলিশ সুপারের নির্দেশে এক এসআই ও ৩ কনস্টেবলকে ক্লোজড করা হয়েছে।

এ ব্যাপারে ছাত্রলীগ সভাপতির রাসেল ও পুলিশের এসআই নজরুল ইসলামের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাদের মোবাইল বন্ধ পাওয়া যায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×