বেড়াতে গিয়ে শিশু ধর্ষণ

লালমনিরহাটে গুলিবিদ্ধ অবস্থায় ধর্ষক গ্রেফতার

  লালমনিরহাট প্রতিনিধি ০২ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

লালমনিরহাটে বেড়াতে গিয়ে ৮ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ধর্ষক সুজন মিয়াকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে লালমনিরহাট সদর উপজেলার দুড়াকুটি রত্নাই সেতুর পাশ থেকে তাকে গ্রেফতার করা হয়। আটক সুজন সদর উপজেলার তালুক খুটামারা গ্রামের সাইদুল ইসলামের ছেলে। তার বিরুদ্ধে লালমনিরহাট সদর থানায় মামলা করেছেন শিশুটির মা। মামলার তদন্ত কর্মকর্তা ও লালমনিরহাট সদর থানার এসআই সেলিম রেজা জানান, মা, ভাই ও ৩ মাস বয়সী ছোট্ট বোনসহ হাতীবান্ধা থেকে লালমনিরহাট শহরে আত্মীয়ের বাসায় বেড়াতে গিয়েছিল শিশুটি। শুক্রবার বিকালে ফেরার পথে লালমনিরহাট জজকোর্টের সামনে বাসের জন্য অপেক্ষা করছিল তারা। এ সময় সঙ্গে থাকা ৩ মাস বয়সী শিশুর প্রয়োজনে ওয়াশরুমে কাপড় পরিষ্কার করতে যান মা ও ভাই। এ সুযোগে ৮ বছর বয়সী শিশুটিকে ফুসলিয়ে জজকোর্টের পেছনে ভুট্টাক্ষেতে নিয়ে ধর্ষণ করে সুজন মিয়া। খবর পেয়ে লালমনিরহাট সদর থানা পুলিশ শিশুটিকে উদ্ধার করে সদর হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ভর্তি করে। সুজনের খোঁজ পেয়ে শুক্রবার রাতে সদর উপজেলার দুড়াকুটি রত্নাই সেতু সংলগ্ন এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে ধর্ষক সুজন। একপর্যায়ে তাকে আটকানোর জন্য ছোড়া পুলিশের গুলিতে পায়ে গুলিবিদ্ধ হয় সে। লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজার রহমান যুগান্তরকে বলেন, গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার সুজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×