‘সনি-র‌্যাংগ্স গোল্ডেন আওয়ার’ কার্যক্রম শুরু

  যুগান্তর ডেস্ক    ০২ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শনিবার সনি ফ্ল্যাগশিপ স্টোর, লেভেল # ৬, টাওয়ার পার্ট, বসুন্ধরা সিটি শপিং মল, পান্থপথে, ‘সনি-র‌্যাংগ্স গুড লাক প্রমোশন-২০১৯’ শিরোনামে নতুন বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করা হয়।

র‌্যাংগ্স ইলেকট্রনিক্স লিমিটেডের জেনারেল ম্যানেজার, মার্কেটিং অ্যান্ড সেলস-তানভীর হোসেন এবং বসুন্ধরা সিটি শপিং মলের ইনচার্জ এবং ঊর্ধ্বতন নির্বাহী পরিচালক, অর্থ ও হিসাব-শেখ আবদুল আলীম যৌথভাবে ওই কার্যক্রমের শুভ উদ্বোধন করেন। ডেপুটি জেনারেল ম্যানেজার, সেলস ম্যানেজার-সারওয়ার জাহান চৌধুরীসহ র‌্যাংগ্স গ্রুপ অব কোম্পানিজ এবং বসুন্ধরা গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

গোল্ডেন আওয়ারে ক্রেতারা সব সনি ও র‌্যাংগ্স এলইডি টিভি, মালয়েশিয়ার তৈরি কেলভিনেটর ফ্রিজ, ইতালির ইন্ডেসিট ফ্রিজ এবং র‌্যাংগ্স ফ্রিজের বিভিন্ন মডেলে নির্ধারিত সর্বনিম্ন ২৪ থেকে ৫০% ডিসকাউন্টে ‘বিশ্বকাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ’ প্রাইজে ক্রয় করতে পারবেন। গোল্ডেন আওয়ার নির্ধারিত হয়েছে প্রতিদিন সকাল ১১টা-১২টা, দুপুর ০২টা-০৩টা এবং রাত ০৮টা-০৯টা পর্যন্ত ৩ ঘণ্টার জন্য। ঢাকা জেলার নির্ধারিত ৫টি সনি-র‌্যাংগ্স শোরুম (সীমান্ত স্কয়ার, ৭০ বঙ্গবন্ধু স্টেডিয়াম, বসুন্ধরা সিটি শপিং মলে ২টি ও উত্তরা ৬নং সেক্টর) এবং বাংলাদেশের অন্য সব জেলার সনি-র‌্যাংগ্স শোরুম থেকে এই গোল্ডেন আওয়ারের সুবিধা পাওয়া যাবে। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×