অভিযানের খবর শুনে পালালেন ব্যবসায়ী

শোরুমে তালা ঝুলিয়ে দিল ভোক্তা অধিদফতর

  যুগান্তর রিপোর্ট ০২ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বেইলি রোডের বিভিন্ন শোরুমে শনিবার অভিযান পরিচালনা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের মনিটরিং সেল। এ অভিযানের খবর পেয়ে শাস্তির হাত থেকে বাঁচতে ডিঅট নামের একটি শোরুম বন্ধ করে দ্রুত সটকে পড়েন সেটির মালিক। কিন্তু শোরুম বন্ধ করার বিষয়টি বুঝতে পেরে সেটিতে তালা ঝুলিয়ে দিয়েছে মনিটরিং সেল।

শোরুমটির দরজায় মনিটরিং সেলের নির্দেশনা দিয়ে হাতে লেখা একটি কাগজ ঝুলিয়ে দেয়া হয়। এতে বলা হয়, অধিদফতরের অনুমতি ছাড়া এ প্রতিষ্ঠান খোলা যাবে না। আর জনস্বার্থে সাময়িকভাবে এ শোরুম বন্ধ করা হল। এ অভিযানের নেতৃত্ব দেন অধিদফতরের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার। এ সময় অধিদফতরের সহকারী পরিচালক মো. আবদুল জব্বার মণ্ডল ও মাসুম আরেফিন উপস্থিত ছিলেন।

এদিন সকাল থেকে বেইলি রোড ও আশপাশের কসমেটিকসের শোরুমে অভিযান পরিচালনা করেন অধিদফতরের কর্মকর্তারা। সবগুলো শোরুমেই পাওয়া যায় প্রচুর পরিমাণ বিদেশি কসমেটিকস। যেগুলোর আমদানির কোনো বৈধ কাগজপত্র ব্যবসায়ীরা দেখাতে পারেননি। এ কারণে অনেক শোরুমের পণ্য জব্দ ও জরিমানা করে মনিটরিং সেল।

অধিদফতরের উপ-পরিচালক শাহরিয়ার যুগান্তরকে বলেন, বেইলি রোড এলাকায় অভিযানকালে বিভিন্ন দোকান থেকে প্রচুর পরিমাণে অবৈধ বিদেশি কসমেটিকস পাওয়া গেছে। এগুলো আমদানির বৈধ কাগজপত্র ব্যবসায়ীরা দেখাতে পারেননি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×