কালীগঞ্জে সাংবাদিকের ওপর হামলা আটক ১

  কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি ০২ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সাংবাদিক খোরশেদ আলম খানের ওপর সন্ত্রাসীরা হামলা চালিয়ে ক্যামেরা, মোবাইল ও টাকা ছিনিয়ে নিয়ে যাওয়ার সংবাদ পাওয়া গেছে। এ ব্যাপারে শনিবার সাংবাদিক খোরশেদ আলম খান বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে অভিযোগের ভিত্তিতে শনিবার দুপুরে থানার এসআই আবদুর রহমান ঘটনায় জড়িত আরিফকে আটক করে থানায় নিয়ে যায়। ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যায় উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের আজমতপুর বিশ্বরোড এলাকায়।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার ওসি আবু বকর মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগ পেয়েছি এবং অভিযোগের পরিপ্রেক্ষিতে আরিফ নামের একজনকে আটক করা হয়েছে।

জানা যায়, কাপাসিয়া থানার তিনশনিয়া গ্রামের জাবেক হোসেনের ছেলে আরিফ হোসেন জাঙ্গালিয়া ইউনিয়নের আজমতপুর বিশ্বরোড এলাকায় তেলের ব্যবসা করে। তার মা আনসার বাহিনীতে চাকরি দেয়ার কথা বলে একই এলাকার লিটন দাসের পরিবারের কাছে থেকে ২০ হাজার টাকা নেন। লিটন দাস ওই আজমতপুর বিশ্বরোডে সেলুন চালায়। বৃহস্পতিবার আরিফের কাছে লিটন দাস তাদের পাওনা টাকা চায়। এ সময় আরিফ উত্তেজিত হয়ে লিটনকে মারধর করে।

শুক্রবার বিকালে লিটন দাসকে মারধর করার অপরাধে আরিফকে ক্ষমা চাওয়ায় সালিশদাররা। কিন্তু পাওনা টাকার বিষয়টি কোনো ধরনের সুরাহা না করে সালিশ বৈঠক শেষ করেন স্থানীয় মেম্বার ফারুক খান। তখন সালিশে উপস্থিত সাংবাদিক খোরশেদ পাওনা টাকার বিষয় কেন ফয়সালা করা হয়নি তা মেম্বারের কাছে জানতে চান। এ সময় মেম্বারের চাচাতো ভাই সাংবাদিক খোরশেদ আলম খানকে অকথ্য ভাষায় গালাগাল করতে থাকে। একপর্যায় তার সহযোগীদের নিয়ে ওই সাংবাদিকের ওপর হামলা চালায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×