টেকনাফে বিজিবির অভিযান

রোহিঙ্গাসহ দুই মাদক পাচারকারী নিহত

  টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি ০২ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

টেকনাফ সীমান্তে বিজিবির পৃথক অভিযানে রোহিঙ্গাসহ দুই মাদক পাচারকারী নিহত হয়েছে। একটি হস্তচালিত নৌকাসহ ৬ লাখ ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল ফয়সাল হাসান খান জানান, শুক্রবার গভীর রাতে মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান আসার গোপন খবরের ভিত্তিতে একটি টহল দল নিয়ে পৌরসভার কায়ুকখালী খালে যায় বিজিবি। কিছুক্ষণ পর হঠাৎ ৫-৬ জন লোক একটি হস্তচালিত নৌকা নিয়ে বাংলাদেশ সীমানায় প্রবেশ করলে বিজিবি টহল দল তাদের চ্যালেঞ্জ করে। তখন মাদক পাচারকারীরা নৌকাটি ফেলে গুলি করতে করতে পাশের কেওড়া বনে পালিয়ে যায়। এসময় বিজিবির দুই সদস্য মো. আল ইমরান ও আব্দুল আউয়াল আহত হলেও বিজিবি টহল দলও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করে। উভয়পক্ষের ৪-৫ মিনিট গোলাগুলির পর দুই ব্যক্তিকে মৃত পড়ে থাকতে দেখা যায়। মৃতদের শরীর থেকে গামছা দিয়ে বাঁধা ৫০ হাজার পিস করে দুটি ইয়াবার প্যাকেট ও দুটি কিরিচ উদ্ধার করা হয়। নিহতরা মিয়ানমারের আকিয়াব জেলার মন্ডু থানার নাগাকুরার রাইম্যাবিলের সুলতান আহমদের ছেলে আব্দুল গফুর ও টেকনাফের কেরুনতলীর মৃত শরীফ আহমদের ছেলে মো. সাদেক।

অপরদিকে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে টেকনাফ ২ বিজিবির অপর একটি দল দমদমিয়ার ওমরখালে অভিযান চালিয়ে নৌকাসহ ৫ লাখ ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। এ ব্যাপারে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ফয়সাল হাসান খান জানান, বন্দুক যুদ্ধের ঘটনায় তদন্তসাপেক্ষে মামলার প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×