বাগেরহাটে ফেসবুকে আপত্তিকর ছবি দেয়ায় তরুণ খুন

প্রকাশ : ০২ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি

বাগেরহাটের শরণখোলায় ফেসবুকে একটি আপত্তিকর ছবি আপলোড করার অভিযোগে বেধরক মারধরে এক তরুণের মৃত্যু হয়েছে। নিহত আমিনুল ইসলাম আকন বেলালকে (৩৩) শুক্রবার বেধরক মারধরের ঘটনা ধামাচাপা দিতে সারারাত আটকে রাখা হয়। শনিবার ভোরে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক ডা. খায়রুল বাশার তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। চিকিৎসক জানান, হাসাপতালে আসার আগেই তিনি মারা গেছেন। নিহতের স্ত্রী কারিমা (২৫) বলেন, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তিনি এ হত্যার সুবিচার দাবি করেছেন। নৃশংস ঘটনাটি ঘটেছে উপজেলার রায়েন্দা সদর ইউনিয়নের উত্তর মালিয়া গ্রামে। এ ঘটনায় শরণখোলা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, সম্প্রতি উপজেলার উত্তর মালিয়া গ্রামের মিনহাজ উদ্দিনের একটি আপত্তিকর ছবি ফেসবুকে আপলোড করে বেলাল। এতে ক্ষিপ্ত হয়ে শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে বাংলাবাজারে বসে মিনহাজের নাতি ইসহাক আলী গাজী ও তার সহযোগী আসাদুল গাজী, জাকির হোসেন লাবন প্রকাশ্যে হামলা করে বেলালের ওপর। এ সময় বেধরক পিটিয়ে গুরুতর আহত করা হয় বেলালকে। ঘটনাটি যাতে প্রকাশ না পায় সেজন্য ইসহাকের বাবা পান্না গাজী বেলালকে আটকে রাখে। চিকিৎসা না হওয়ায় রাতে বেলালের শারীরিক অবস্থার অবনতি ঘটে। শনিবার ভোরে বেলালকে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসক ডা. খায়রুল বাশার তাকে মৃত ঘোষণা করেন।

শরণখোলা থানার ওসি দিলীপ কুমার সরকার জানান, নিহতের বাবা সোহরাব হোসেন আকন বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারে অভিযান শুরু হয়েছে। সুরতহাল রিপোর্ট সম্পন্ন করে লাশ মর্গে পাঠানো হয়েছে।