মাদক নির্মূল কমিটির কার্যালয় উদ্বোধন

কক্সবাজার শিগগির ইয়াবামুক্ত হবে

পুলিশ সুপার

  কক্সবাজার প্রতিনিধি ০২ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কক্সবাজার জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বলেছেন, ইয়াবা ব্যবসা করে হাজি-গাজীরাও রেহাই পাবে না। তাদের দিন শেষ। কক্সবাজার শিগগিরই ইয়াবামুক্ত হবে। কক্সবাজার থেকে বাংলাদেশ ইয়াবামুক্ত হওয়া শুরু হবে। শুক্রবার টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের মাদক নির্মূল ও প্রতিরোধ কমিটির কার্যালয় উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

পুলিশ সুপার মাসুদ হোসেন আরও বলেন, সমাজে অনেক মুখোশধারী ইয়াবা ব্যবসায়ী রয়েছে। সবার মুখোশ খুলে দেয়া হবে। চলমান মাদকবিরোধী অভিযানে তারা কেউই রেহাই পাবে না। যারা দেশ ও জাতিকে ধ্বংস করেছে তাদের এ দেশে থাকার অধিকার নেই। মাদক নির্মূলে কাউকে চুল পরিমাণও ছাড় দেয়া হবে না। অভিযুক্ত যত বড় রাজনৈতিক নেতা কিংবা জনপ্রতিনিধিই হোক না কেন, তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

পুলিশ সুপার বলেন, সারা দেশে মাদকের জন্য টেকনাফের একটি বদনাম রয়েছে। সবার সহযোগিতায় এ বদনাম থেকে আমাদের মুক্তি পেতে হবে। বর্তমান সময়ে টেকনাফে এ মাদক ব্যাপক প্রভাব ফেলেছে। মাদক নির্মূল কমিটির সদস্যদের উদ্দশে তিনি বলেন, আপনারা মাদক নির্মূলে কাজ করেন। আপনাদের সব ধরনের সহযোগিতা দেব। মাদকের সঙ্গে জড়িত কোনো ব্যক্তি এ কমিটিতে যুক্ত থাকতে পারবে না।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসাইন, উখিয়া টেকনাফ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নাহিদ আদনান তাইয়ান, জেলা ডিএসবি শাখার সহকারী পুলিশ সুপার শহিদুল ইসলাম, টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ, বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আনোয়ারুল ইসলাম প্রমুখ।

বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জানান, সঠিক যাচাইয়ের মাধ্যমে ক্লিন ইমেজের ব্যক্তিদের নিয়ে মাদক নির্মূল ও মাদক প্রতিরোধ কমিটি গঠন করা হবে। এখানে বিতর্কিত ব্যক্তিদের স্থান হবে না।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×