বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ডিএনসিসি মেয়রসহ কাউন্সিলরদের শ্রদ্ধা

  যুগান্তর রিপোর্ট ০২ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পূর্ণমন্ত্রী পদমর্যাদা পাওয়ায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম শনিবার ধানমণ্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন। বেলা ১১টায় ডিএনসিসি মেয়র কাউন্সিলরসহ আওয়ামী লীগের নেতাকর্মী ও ডিএনসিসির শীর্ষ পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে নিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা জ্ঞাপন শেষে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যসহ সব শহীদ মুক্তিযোদ্ধাকে গভীর শ্রদ্ধাভরে স্মরণ করেন। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রথম মেয়র আনিসুল হকের মৃত্যুতে মেয়র পদটি শূন্য হয়। সেখানে উপনির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মো. আতিকুল ইসলাম মেয়র নির্বাচিত হন। সম্প্রতি তাকে পূর্ণমন্ত্রীর পদমর্যাদা দিয়েছে সরকার। এ প্রসঙ্গে ডিএনসিসি মেয়র বলেন, মন্ত্রী পদমর্যাদা প্রাপ্তিতে ডিএনসিসির নাগরিকদের প্রতি আমার দায়িত্ব ও কর্তব্য আরও অনেক বেড়ে গেল। নাগরিকদের সর্বোচ্চ সেবা নিশ্চিতকল্পে আমি সর্বোচ্চ চেষ্টা করব। ঈদের ছুটিতে রাজধানী ছেড়ে যাওয়া মানুষের উদ্দেশে মেয়র বলেন, গ্রামকে যেমন আমরা সুন্দর ও পরিচ্ছন্ন রাখি, গ্রাম থেকে শহরে ফেরার পরেও শহরটাকে তেমনি পরিষ্কার-পরিচ্ছন্ন রাখব।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×