রাঙ্গামাটিতে মাটি চাপা পড়ে ৩ শ্রমিকের মৃত্যু

  রাঙ্গামাটি প্রতিনিধি ০৩ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাঙ্গামাটিতে মাটি চাপা পড়ে ৩ শ্রমিকের মৃত্যু হয়েছে। রোববার দুপুরে শহরের সরকারি মহিলা কলেজসংলগ্ন এলাকায় প্রবাসীর স্ত্রী পারভীন আক্তারের বাড়ির কাজ করতে গিয়ে মাটি চাপা পড়েন তারা। নিহত শ্রমিকরা হলেন- পাপ্পু আহম্মদ (১৮), সেন্টু মিয়া (৫২) ও আনফর আলী (৬৫)। আরও একজন গুরুতর আহত হয়েছেন। তার নাম মো. সবুজ মিয়া।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রবাসীর স্ত্রী বেশ কিছু দিন ধরে শ্রমিকদের দিয়ে বাড়িতে মাটির কাজ করাচ্ছিলেন। রোববার দুপুরে কাজ করতে গিয়ে হঠাৎ মাটি ভেঙে চাপা পড়েন শ্রমিকরা। খবর পেয়ে ফায়ার সার্ভিস, সেনাবাহিনী ও পুলিশ তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।

জানা গেছে, ২০১৬ সালে ওই এলাকায় অবৈধভাবে ঘর নির্মাণ করায় একটি আধাপাকা ভবন ধসে ২ শিশুসহ ৫ সজন নিহত হয়েছিল।

রাঙ্গামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতদের আর্থিক সহায়তা দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। কোতোয়ালি থানার ওসি মো. জাহেদুল হক রনি বলেন, ময়নাতদন্তের পর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×