খুলনায় ৩৮ লাখ টাকাসহ তিন প্রতারক গ্রেফতার

  খুলনা ব্যুরো ০৩ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

খুলনায় ব্যবসায় বিনিয়োগের ৪৩ লাখ টাকা প্রতারণার মাধ্যমে আত্মসাতের অভিযোগে তিন প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৩৭ লাখ ৭৫ হাজার টাকা উদ্ধার করা হয়। কেএমপির এক বিজ্ঞপ্তিতে রোববার এ তথ্য জানানো হয়।

পুলিশ জানায়, কয়েক প্রতারক পরস্পর যোগসাজশে নগরীর লবণচরার মোহাম্মদনগর বায়তুল মেরাজ জামে মসজিদের ডান পার্শ্বে (নওয়াব আলীর বাড়ির ভাড়াটিয়া) হাফেজ মো. সাহাব উদ্দীনের ব্যবসায় বিনিয়োগ করা ৪৩ লাখ টাকা আত্মসাৎ করে। এ ঘটনায় সাহাব উদ্দীন ২৩ মে লবণচরা থানায় মামলা করেন। মামলায় মোহাম্মদনগর এলাকার মোহাম্মদ আয়রন স্টোরের মালিক (শাহিনের বাড়ির ভাড়াটিয়া) মৃত আনোয়ার হোসেন মোড়লের ছেলে মো. রুবেল হোসেন, জাহিদুর রহমান সড়ক ক্রস রোড এলাকার আবদুল খালেক শেখের ছেলে মো. আতিকুর রহমান টনি ও রুবেল হোসেনের স্ত্রী অনন্যা ইসলামকে আসামি করা হয়।

এদিকে লবণচরা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শনিবার অভিযান চালিয়ে নীলফামারী জেলার সৈয়দপুর শহরের একটি হোটেল থেকে আসামি রুবেল হোসেনকে গ্রেফতার করে। তার কাছ থেকে ৬ লাখ ৭৫ হাজার টাকা উদ্ধার করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী তার ভাইয়ের ছেলে সাইফুল ইসলাম অভিকে মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানার দক্ষিণ হলুদিয়া গ্রাম থেকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় আরও ৩১ লাখ টাকা। পরবর্তী সময়ে লবণচরা থানা এলাকা থেকে মামলার অপর আসামি মো. আতিকুর রহমান টনিকেও গ্রেফতার করা হয়। কেএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া অ্যান্ড পিআর) শেখ মনিরুজ্জামান মিঠু জানান, লবণচরা থানা পুলিশ ৪৩ লাখ টাকার মধ্যে ৩৭ লাখ ৭৫ হাজার টাকা উদ্ধারে সক্ষম হয়েছে। বাকি টাকাও উদ্ধারের অভিযান অব্যাহত আছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×