সাধারণ মানুষকে জাগতে হবে

ডাকসু ভিপি

  পটুয়াখালী (দ.) ও গলাচিপা প্রতিনিধি ০৩ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সাধারণ মানুষদের জাগতে হবে, বৈষম্য নিয়ে কথা বলতে হবে। কারণ সাধারণ মানুষ ঐক্যবদ্ধ হলে আওয়ামী লীগ আর বিএনপির কোনো ‘হ্যাডাম’ থাকবে না। ডাকসু ভিপি নির্বাচিত হয়ে প্রথমবার নিজের গ্রামের বাড়ি পটুয়াখালীর চরবিশ্বাস পৌঁছে এলাকাবাসীর সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন নূরুল হক নূর।

তিনি আরও বলেন, বর্তমান বাজারে কৃষকরা ন্যায্য মূল্য পাচ্ছেন না। কৃষক এখন কৃষি কাজ ছেড়ে দিতে চাচ্ছেন, কেউবা অন্য পেশায় নির্ভর হচ্ছেন। কৃষকের পাশে আওয়ামী লীগ কিংবা বিএনপি কেউ দাঁড়াচ্ছে না। অথচ এই অঞ্চল তথা সাগর উপকূলীয় জেলা কৃষি এবং মৎস্য সম্পদে আখ্যায়িত হয়েছে।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক ইউপি চেয়ারম্যান মো. রাজা মিয়া। অনুষ্ঠানে নূরের পিতা মো. ইদ্রিস হাওলাদারসহ তার সফরসঙ্গীরা উপস্থিত ছিলেন। নূরের নিজের বাড়ি সফরে বিভিন্ন মহল থেকে বাধা প্রদান করার ইঙ্গিত থাকলেও তিনি নির্বিঘেœ বাড়ি পৌঁছান। এর আগে রোববার সকালে ঢাকা থেকে লঞ্চযোগে তিনি পটুয়াখালীর চরকাজল লঞ্চ টার্মিনালে পৌঁছলে তাকে ফুলেল শুভেচ্ছা জানায় এলাকাবাসী। সেখান থেকে বিশাল মোটরসাইকেল শোডাউনের মাধ্যমে তিনি তার এলাকা চরবিশ্বাসে পৌঁছান। পরে চরবিশ্বাস বাজারে এলাকাবাসীর পক্ষ থেকে তাকে গণসংবর্ধনা দেয়া হয়। ছাত্র রাজনীতিতে তার এ আশাতীত সাফল্যের কারণে তাকে এক নজর দেখতে কাঠফাটা রোদ উপেক্ষা করে গণসংবর্ধনা অনুষ্ঠানে ভিড় করে কয়েক হাজার মানুষ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×