বিষপানে জীবন দিল প্রতারণার শিকার অন্তঃসত্ত্বা তরুণী

  গলাচিপা প্রতিনিধি ০৩ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পটুয়াখালীর গলাচিপায় প্রতারণার শিকার অন্তঃসত্ত্বা তরুণী সাথী (২২) বিষপানে আত্মহত্যা করেছেন। শনিবার গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

জানা গেছে, সাথী নারায়ণগঞ্জ এলাকার চাষাঢ়ার জিইসি গার্মেন্টস কর্মী ছিলেন। কয়েক মাস আগে ঢাকায় বাসে সাথীর সঙ্গে মিরাজ নামে এক যুবকের পরিচয় হয়। মিরাজ গলাচিপার পানপট্টি বাঁশতলা এলাকার বাবুল মিয়ার ছেলে। পরে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মিরাজ বিয়ের আশ্বাস দিয়ে সাথীর সঙ্গে শারীরিক সম্পর্কও পাতেন। কিছুদিন পর প্রেমের টানে নারায়ণগঞ্জ থেকে সাথী মিরাজের সঙ্গে গলাচিপায় চলে আসেন। কিন্তু প্রতারক প্রেমিক মিরাজ সাথীকে গলাচিপায় ঘুরিয়ে ফিরিয়ে টাকা-পয়সা হাতিয়ে নিয়ে তাকে রাস্তায় ছেড়ে পালিয়ে যায়। এ সময় অপমানে গলায় দড়ি দিয়ে প্রথম দফা আত্মহত্যার চেষ্টা করেন সাথী। পরে এলাকার লোকজন বুঝিয়ে তাকে স্থানীয় কালিকাপুর গ্রামের সত্তার হাওলাদারের বাড়িতে নিয়ে যায়। পরে সেখানেই মেয়েটি আশ্রয় নেয়। দ্বিতীয় রমজানে রতনদী তালতলী ইউনিয়নের দেওয়ান বাজার এলাকার সজল (এলাকায় নওমুসলিম আবদুল্লাহ হিসেবে পরিচিত) এর সঙ্গে তরুণীর বিয়ে দেন স্থানীয়রা। মঙ্গলবার ‘অন্যের সন্তান গর্ভে রয়েছে’ বলে আবদুল্লাহও তাকে তালাক দিয়ে দেয়। এ কারণে চরম অপমানে দ্বিতীয় দফায় কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করে সাথী। পরে স্থানীয়রা তাকে হাসপাতালে ভর্তি করেন।

এ প্রসঙ্গে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মো. রাজিব বিশ্বাস বলেন, সাথী বিষপানের পর তাকে হাসপাতালে নিয়ে এলে আমরা চিকিৎসা শুরু করি। তিনি ১৪ সপ্তাহের অন্তঃসত্ত্বা ছিলেন। এ সময় তার গর্ভপাত হয়ে যায়। শনিবার বিকালে তার মৃত্যু হয়।

এ বিষয়ে গলাচিপা থানার ওসি আখতার মোর্শেদ বলেন, অন্তঃসত্ত্বা সাথীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে এ ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×