না’গঞ্জের বন্দরে ৬ ধর্ষক গ্রেফতার

বন্ধুদের কাছ থেকে ছিনিয়ে নিয়ে ২ তরুণীকে গণধর্ষণ

  বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ০৩ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নারায়ণগঞ্জ বন্দরে বন্ধুদের সঙ্গে ঘুরতে এসে গণধর্ষণের শিকার হলেন ২ তরুণী। শনিবার রাতে বখাটেরা বন্ধুদের কাছ থেকে ছিনিয়ে নিয়ে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের সাবদী আইসতলা বিলে নিয়ে ওই দুই তরুণীকে পালাক্রমে ধর্ষণ করে। খবর পেয়ে মদনগঞ্জ ফাঁড়ির পুলিশ দ্রুত ঘটনাস্থলে ছুটে এসে ধর্ষিতা দুই তরুণীকে উদ্ধার এবং ৩ ধর্ষককে গ্রেফতার করে। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে এলাকায় অভিযান চালিয়ে পুলিশ আরও ৩ ধর্ষককে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতার ব্যক্তিরা হল- বন্দরের বালুর চর এলাকার নাজিমউদ্দিনের ছেলে রায়হান (২৩), তমরদী এলাকার আবদুল সাত্তার মিয়ার ছেলে শাহীন (২২), একই এলাকার মোফাজ্জাল হকের ছেলে নিজাম (২২), ছনখোলা এলাকার জাহাঙ্গীর মিয়ার ছেলে সুজন (২০), মীরকুন্ডি এলাকার আলাউদ্দিন মিয়ার ছেলে নাজিম উদ্দিন (২৫) ও তমরদী এলাকার ফজলুল হক মিয়ার ছেলে শাহীন (২৪)। এ ব্যাপারে একজন ধর্ষিতা বাদী হয়ে শনিবার রাতেই ৪-৫ জনের নাম উল্লেখ করে ৬ ব্যক্তির নামে বন্দর থানায় মামলা করেছেন।

রোববার সকালে গ্রেফতারকৃতদের নারী ও শিশু নির্যাতন আদালতে পাঠায় পুলিশ। ধর্ষিতা ২ তরুণীকে ডাক্তারি পরীক্ষার পর ২২ ধারায় আদালতে পাঠানো হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা মদনগঞ্জ ফাঁড়ি ইনচার্জ ইন্সপেক্টর তরিকুল আলম জুয়েল জানান, শনিবার বিকালে বন্দর আমিন এলাকায় বসবাসরত ২ গার্মেন্টকর্মী তাদের দুই বন্ধুর সঙ্গে বন্দরের সাবদী এলাকায় ঘুরতে আসেন। রাত সাড়ে ৯টায় অটোরিকশায় বাড়ি ফেরার সময় ৮-১০ বখাটে সাবদী আইসতলা এলাকায় তাদের গাড়ির গতি নিয়ন্ত্রণ করে। পরে দুই বন্ধুকে বেদম পিটিয়ে রক্তাক্ত করে দুই গার্মেন্টকর্মীকে পার্শ্ববর্তী বিলে নিয়ে গণধর্ষণ করে। আটককৃত ৬ ধর্ষকের মধ্যে ৫ জন রোববার দুপুরে না’গঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আলমের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×