ফ্লাইট বাতিলের জেরে শাহজালালে ভাংচুর

  যুগান্তর রিপোর্ট ০৩ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে রোববার ভোর রাতে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বেশ কয়েকটি ফ্লাইট নির্ধারিত সময়ে ছেড়ে যেতে পারেনি। এসব ফ্লাইটের কয়েকটি বাতিল এবং রিসিডিউলিং করা হয়েছে। এ ঘটনায় ক্ষুব্ধ যাত্রীরা সকাল ১০টার দিকে অভ্যন্তরীণ টার্মিনাল এলাকায় ভাংচুর করেন। পরে কর্তৃপক্ষের অনুরোধে আর্মড পুলিশ সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

শাহজালাল বিমানবন্দর সূত্রে জানা গেছে, রোববার রাত সাড়ে ৪টার বাংলাদেশ বিমানের সিলেটগামী বিজি-৪০৫ ও ৪০৬ ফ্লাইট বাতিল করা হয়। এছাড়া সৈয়দপুরগামী ফ্লাইট বিজি-৪৯৩, বিজি-৪৯৪ বেলা ১টায় ও বিজি-৪৯৫, বিজি-৪৯৬ সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে এবং যশোরগামী বিজি-৪৬৫ ও বিজি-৪৬৬ বিকাল ৪টায় যাত্রার সময় পুনর্নির্ধারণ করা হয়েছে।

বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) ডিউটি অফিসার তানভীর জানান, সিলেটগামী বিজি-৬০১ বিমানটি নির্ধারিত সময়ে ছেড়ে না যাওয়ায় যাত্রীরা ক্ষুব্ধ হয়ে অভ্যন্তরীণ টার্মিনালে বাংলাদেশ বিমানের কাউন্টারে ভাংচুর করেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী যাত্রী ইমামুল করিম জানান, ফ্লাইট বিলম্বের বিষয়টি কর্তৃপক্ষ আগে ফোন করে জানালে এই অপ্রীতিকর ঘটনা ঘটত না। প্রথমে সকাল ৯টায় যাবে বলে ঘোষণা দেয়া হয়। পরে সকাল ৯টার দিকে জানানো হয়, ফ্লাইট ছাড়বে সকাল ১০টায়। ১০টার দিকে জানানো হয়, ফ্লাইটটি বেলা ৩টায় ছেড়ে যাবে। এতেই ক্ষুব্ধ হয়ে যাত্রীরা ভাংচুর করেন।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মুখপাত্র শাকিল মেরাজ বলেন, খারাপ আবহাওয়ার কারণে রোববার রাত সাড়ে ৪টার সিলেটগামী বিজি-৪০৫ ও বিজি-৪০৬ ফ্লাইট বাতিল করা হয়েছে। তিনি বলেন, রিসিডিউল করা সব ফ্লাইটের তথ্য গ্রাহকদের জানিয়ে দেয়া হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×