ফরিদগঞ্জে সালমা হত্যা

ঘাতক টিপুর স্বীকারোক্তি

  ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি ০৪ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ফরিদগঞ্জে গৃহবধূ সালমা হত্যাকাণ্ডের মূল হোতা টিপু সুলতান। তথ্যপ্রযুক্তির সাহায্য নিয়ে রোববার বিকালে ঘনিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। টিপু সুলতান নিহত সালমার চাচাতো দেবর। গ্রেফতারের পর তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের রহস্য উঠে আসে। সোমবার চাঁদপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে সে। এর আগে শনিবার সন্ধ্যায় উপজেলার গল্লাক এলাকা থেকে খুনের সঙ্গে জড়িত সন্দেহে শারাফত হোসেন নামে একজনকে আটক করে পুলিশ।

ফরিদগঞ্জ থানার ওসি আবদুর রকিব জানান, খুনের পর সালমার বাবা মহসিন বাদী হয়ে সালমার প্রবাসী স্বামী, শাশুড়িসহ অজ্ঞাতনামা ৪-৫ জনের বিরুদ্ধে মামলা করেন। মামলার পর সালমার শাশুড়ি আলিমুন্নেছাকে গ্রেফতার করে ৫ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদে তেমন তথ্য পাওয়া যায়নি। এরপরই টিপু সুলতানকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, উপজেলার সুবিদপুর পূর্ব ইউনিয়নের ঘনিয়া গ্রাম থেকে ১৯ মে সালমার লাশ উদ্ধার করে পুলিশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×