খবর ও ছবি

  যুগান্তর ডেস্ক    ০৪ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মিনিস্টার-মাইওয়ানের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

১ জুন দেশের খ্যাতনামা বৃহৎ ইলেকট্রনিক্স কোম্পানি মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেডের ৭ বছরে পদার্পণ এবং মাইওয়ান ইলেকটনিক্স ইন্ডা. লিমিটেডের ১৭ বছর পূর্তি হল। বনানীতে কোম্পানির প্রধান কার্যালয়ে মিনিস্টারের ৭ বছর পদার্পণ এবং মাইওয়ানের ১৭ বছর পূর্তি উপলক্ষে ইফতার এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে কোম্পানির এক্সিকিউটিভ ডিরেক্টর গোলাম শাহরিয়ার কবীরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মিনিস্টার-মাইওয়ান গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর দিলরুবা তনু। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফিন্যান্স ডিরেক্টর মো. মজিবুর রহমান, কোম্পানির জেনারেল ম্যানেজাররা, ডিজিএম, এজিএমসহ সব স্তরের কর্মকর্তা ও কর্মচারীসহ ইলেকট্রনিক্স এবং প্রিন্ট মিডিয়ার প্রতিনিধিরা। সংবাদ বিজ্ঞপ্তি।

সুবিধাবঞ্চিত শিশুদের জন্য লাফস গ্যাসের ইফতার আয়োজন

লাফস গ্যাস পবিত্র মাহে রমজানের পুরো মাস মসজিদ-মাদ্রাসায় সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ইফতারের আয়োজন করেছে। লাফস গ্যাস বাংলাদেশ তাদের সামাজিক দায়বদ্ধতা থেকে সাধারণ মানুষ ও সুবিধাবঞ্চিতদের জন্য এ বছর দেশের বিভিন্ন স্থানে ইফতারের আয়োজন করে। সারা দেশে মোট ৪০টি স্থানে এ আয়োজন করা হয়। কেউ যেন ইফতারে অনাহারে না থাকে, এমন প্রয়াসেই এ আয়োজন করে লাফস গ্যাস। ক্ষণিকের জন্য হলেও সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফুটিয়ে তুলতে লাফস গ্যাসের এ উদ্যোগ। সংবাদ বিজ্ঞপ্তি।

বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেড (বিডিবিএল) জুন, ২০১৯ মাসকে আমানত সংগ্রহ মাস হিসেবে উদযাপন করছে। এরই অংশ হিসেবে পরিচালনা পর্ষদের পরিচালক কাজী তারিকুল ইসলাম ও ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ম্যানেজিং ডিরেক্টরের দায়িত্বে) আবদুল মতিন ব্যাংকের মতিঝিল প্রিন্সিপাল ব্রাঞ্চে সোমবার ফিতা কেটে আমানত সংগ্রহ মাস উদ্বোধন করেন। এ সময় ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মিজানুর রহমান, জেনারেল ম্যানেজার এমারত হোসেন ও প্রিন্সিপাল ব্রাঞ্চের ম্যানেজার শফিকুল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

ইসলামী ব্যাংক কর্পোরেট শাখার ইফতার অনুষ্ঠিত

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের হেড অফিস কমপ্লেক্স কর্পোরেট শাখার উদ্যোগে গ্রাহক ও শুভানুধ্যায়ীদের সম্মানে ‘সিয়াম, তাকওয়া, সাদাকাহ ও ওয়াক্ফ’ শীর্ষক আলোচনা ও ইফতার সম্প্রতি ইসলামী ব্যাংক টাওয়ারে অনুষ্ঠিত হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মাহবুব উল আলম এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা। প্রধান আলোচক ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. আহমদ আবুল কালাম। ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও শাখাপ্রধান ড. এম কামাল উদ্দীন জসীমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর তাহের আহমেদ চৌধুরী ও হাসনে আলম, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবদুল জব্বার, তাহের আহমেদ ও মো. ওমর ফারুক খান। এ সময় শাখার অন্যান্য নির্বাহী, কর্মকর্তা ও গ্রাহকরা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

মার্সেল এসি বিক্রিতে ২১৬ শতাংশ প্রবৃদ্ধি

চলতি বছর এয়ারকন্ডিশনার বা এসি বিক্রয়ে অভাবনীয় সাফল্য অর্জন করেছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড মার্সেল। চলতি বছরের জানুয়ারি থেকে মে মাস পর্যন্ত সময়ে গত বছরের একই সময়ের চেয়ে প্রায় ২১৬.৫৪ শতাংশ বেশি এসি বিক্রি হয়েছে তাদের। রাজধানীতে মার্সেল কর্পোরেট অফিসে আয়োজিত ‘সেলিব্রেশন অব বুমিং সেলস অব মার্সেল এয়ারকন্ডিশনার’ প্রোগ্রামে সোমবার এসব তথ্য জানানো হয়। সে সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, এমদাদুল হক সরকার, মো. তানভীর রহমান, ড. মো. সাখাওয়াৎ হোসেন ও সিরাজুল ইসলাম, অপারেটিভ ডিরেক্টর প্রকৌশলী ইসহাক রনি, ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মফিজুর রহমান প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তি।

রূপায়ণ গ্রুপের পক্ষ থেকে রাজউকের নবনিযুক্ত চেয়ারম্যান ডক্টর সুলতান আহমেদকে সোমবার ফুলেল শুভেচ্ছা দেয়া হয়

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×