জাজিরায় আ’লীগের দু’পক্ষের মধ্যে বিরোধ

বোমা বানাতে গিয়ে বিস্ফোরণ হাত বিচ্ছিন্নসহ আহত পাঁচ

  শরীয়তপুর প্রতিনিধি ১২ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শরীয়তপুরের জাজিরা উপজেলায় বোমা বানতে গিয়ে বিস্ফোরণে জসিম নামের একজনের হাতের কবজি উড়ে গেছে। এ সময় মারাত্মক আহত হয়েছেন আরও চারজন। এদের সবাইকে ঢাকায় পাঠানো হয়েছে। এ ঘটনায় পাল্টা অভিযোগ পাওয়া গেছে। ঘটনাস্থল থেকে বোমা বানানোর আলামত উদ্ধার করেছে পুলিশ। পুলিশ বলছে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বোমা বানাতে গিয়ে এ দুর্ঘটনা ঘটেছে। উপজেলার বকসু মাদবরকান্দি গ্রামের নিপা আকতার জানান, জাজিরা উপজেলার পালেরচর বকসু মাদবরকান্দি গ্রামের পালেরচর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা তোতা সরদার, আবদুল লতিফ সরদার ও আওয়ামী লীগ নেতা মনির হোসেন মাদবরের মধ্যে বিরোধ চলে আসছিল। গত ঈদুল ফিতরের পর থেকে তোতা সরদার ও আবদুল লতিফ সরদারের সমর্থকদের মনির সরদার সমর্থকরা স্থানীয় ঝিনুক মার্কেটে যেতে দিচ্ছে না বলে অভিযোগ লতিফ সরদার সমর্থকদের। স্থানীয় সূত্র জানায়, সোমবার বিকালে ঝিনুক মার্কেটে তোতা সরদারের ছেলে রানা সরদার ও মেম্বার রনি মাদবরের মধ্যে এ নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মনির সরদার সমর্থক ২০-২৫ জন লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। রাতে মনির মাদবর সমর্থক পালেরচর ইউনিয়নের ৮নং ওয়ার্ড মেম্বার আওয়ামী লীগ নেতা রনি মাদবরের বাড়ির পাশের ছোট টিনের ঘরে বসে রনি মাদবরের পাঁচ আত্মীয় বোমা তৈরির আয়োজন করে। রাত সাড়ে ১১টায় ওই ঘরের ভেতরে বোমা বিস্ফোরিত হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×