নরসিংদীতে কেরোসিন ঢেলে দুর্বৃত্তদের আগুন

শ্বাসনালিসহ ২৫ শতাংশ পোড়া ফুলন শঙ্কামুক্ত নন

  যুগান্তর রিপোর্ট ১৬ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শ্বাসনালিসহ ২৫ শতাংশ পোড়া ফুলন শঙ্কামুক্ত নন

নরসিংদীতে কেরোসিনের আগুন দিয়ে জ্বালিয়ে দেয়া কলেজছাত্রী ফুলন রানী বর্মণ (২২) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল বার্ন ইউনিটে ভর্তি রয়েছেন।

চিকিৎসকরা বলেছেন, শ্বাসনালিসহ তার শরীরের ২৫ শতাংশ পুড়ে গেছে। ফুলনকে কিছুতেই শঙ্কামুক্ত বলা যাবে না। শুক্রবার তাকে বার্ন ইউনিটের এইচডিইউতে রাখা হয়।

শনিবারও তার শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি। বৃহস্পতিবার রাত ৯টার দিকে নরসিংদী পৌর এলাকার বীরপুরের বর্মণপাড়ায় এ তরুণীর শরীরে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেয় দুই দুর্বৃত্ত।

এ ঘটনায় শুক্রবার রাতে ফুলনের বাবা যোগেন্দ্র চন্দ্র বর্মণ নরসিংদী থানায় অজ্ঞাতপরিচয় দু’জনকে আসামি করে মামলা করেছেন।

বার্ন ইউনিটের আবাসিক চিকিৎসক পার্থ শঙ্কর পাল জানান, ফুলন রানীর অবস্থা ভালো নয়। তার চিকিৎসায় যথাযথ পদক্ষেপ নিচ্ছি। শনিবার পর্যন্ত তার শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি।

শ্বাসনালি পুড়ে যাওয়ায় তাকে কিছুতেই শঙ্কামুক্ত বলা যাচ্ছে না। যুগান্তর নরসিংদী প্রতিনিধি জানিয়েছেন, এ ঘটনায় রায়পুরা থেকে কথিত প্রেমিক সজীবকে আটক করেছে পুলিশ।

তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সদর মডেল থানার ওসি সৈয়দুজ্জামান বলেন, ঘটনার পরপরই ভিকটিমের পরিবারকে আইনি সহায়তা দেয়া হচ্ছে। পাশাপাশি নিশ্চিত করা হয়েছে তার চিকিৎসাসেবা।

পুলিশ সুপারের সহায়তায় দগ্ধ কলেজছাত্রীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। ঘটনার মূল রহস্য উদ্ঘাটনে পুলিশের কয়েকটি টিম তদন্ত করছে। পাশাপাশি গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×