বিভিন্ন স্থানে সড়কে ১০ জনের মৃত্যু

৪৬ দিনে ঝরল ৪৬৬ প্রাণ

  যুগান্তর ডেস্ক ১৭ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ১০ জনের মৃত্যু হয়েছে। শনিবার রাত থেকে রোববার সন্ধ্যা পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে। এর মধ্যে ঢাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একজন, ঝিনাইদহে পৃথক ঘটনায় ৪ জন, ভালুকায় প্রাইভেট কারচাপায় একজন এবং বুড়িচংয়ে ট্রাক্টর-বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এছাড়া নওগাঁ, জামালপুর ও মাদারীপুরে আরও তিনজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ৪৬ দিনে সড়কে প্রাণ গেল ৪৬৬ জনের। যুগান্তর রিপোর্ট ও প্রতিনিধিদের পাঠানো খবর-

ঝিনাইদহ ও কালীগঞ্জ : রোববার সকালে ঝিনাইদহ-যশোর মহাসড়কের কালীগঞ্জের ছালাভরায় সিমেন্ট বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের নিচে পড়ে চালক ও হেলপার নিহত হয়েছেন। নিহতরা হলেন- কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার মাধবপুর গ্রামের মানিক হোসেনের ছেলে জনি হোসেন (৩৩) ও একই এলাকার তৌহিদ (২২)। তাদের লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এদিন বিকাল সাড়ে ৫টার দিকে ঝিনাইদহ ক্যাডেট কলেজের সামনে ট্রাকের ধাক্কায় শৈলকুপার মহেশপুর গ্রামের গৃহবধূ শাহানাজ বেগমের মৃত্যু হয়েছে। তিনি তার স্বামী ডাবলু জোয়ারদারের সঙ্গে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। ট্রাকের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে তার মৃত্যু হয়। একই সময় ঝিনাইদহ-কালীগঞ্জ সড়কের লাউদিয়া নামক স্থানে রাস্তা পার হওয়ার সময় বাসচাপায় ইউনুস আলী নামে একজনের মৃত্যু হয়েছে। তিনি কালীগঞ্জ উপজেলার রঘুনাথপুর গ্রামের বাসিন্দা।

ঢাকা : রাজধানীর ওয়ারীর পোস্ট অফিস গলিতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি পিলারের সঙ্গে ধাক্কা লেগে এক যুবকের মৃত্যু হয়েছে। ওই যুবকের নাম জুবায়ের ইবনে হাবিব (২৫)। শনিবার রাত ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় জুবায়েরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ জানায়, নিহত জুবায়ের ওয়ারীর ৪/৩ হেয়ার স্ট্রিট এলাকার মজিবর রহমানের ছেলে। তিনি তার বাবার সঙ্গে ব্যবসা প্রতিষ্ঠানে কাজ করতেন। ময়নাতদন্ত শেষে রোববার জুবায়েরের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ভালুকা (ময়মনসিংহ) : শনিবার রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার সিডস্টোর বাজার এলাকায় প্রাইভেট কারচাপায় তাহের আলী মিস্ত্রী (৫৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। সিডস্টোর বাজারের দোকান থেকে বাসায় ফিরছিলেন তিনি। নিহত তাহের আলী সিডস্টোর গ্রামের আলী হোসেন মুন্সীর ছেলে। এ সময় প্রাইভেট কারের দুই যাত্রী আহত হন।

নওগাঁ : মান্দায় মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর চালক বাবু (২৮) নিহত হয়েছেন। রোববার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ঘাটকৈর নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত বাবু কুসুম্বা ইউনিয়নের ছোট-বেলালদহ গ্রামের সামসুল ইসলামের ছেলে।

বুড়িচং (কুমিল্লা) : ট্রাক্টর ও বাসের মুখোমুখি সংঘর্ষে ট্রাক্টরের ড্রাইভার হেলাল উদ্দিন ঘটনাস্থলেই মারা গেছেন। রোববার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসার আগাতা ফিড ফ্যাক্টরির সামনে এ ঘটনা ঘটে। নিহত ট্রাক ড্রাইভার চান্দিনা উপজেলার বাসিন্দা বলে প্রাথমিকভাবে জানা গেছে।

টেকেরহাট (মাদারীপুর) : রাজৈরে ধান বোঝাই টমটম উল্টে এক যুবক নিহত হয়েছেন। রোববার সকাল ১১টার দিকে রাজৈর-কোটালীপাড়া সড়কের সেনখালী নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত সজল বল্লভ (২৩) উপজেলার আমগ্রাম পূর্বপাড়া গ্রামের লব বল্লভের ছেলে।

জামালপুর : রোববার সকালে ইসলামপুর উপজেলায় ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে রাসেল (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত রাসেল উপজেলার সাপধরী ইউনিয়নের চরশিশুয়া গ্রামের ইব্রাহীম মিয়ার ছেলে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×