টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

ইয়াবা ও অস্ত্র উদ্ধার

  টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি ১৭ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিনজন নিহত হয়েছে। এ সময় র‌্যাবের দুই সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে ১ লাখ ৪০ হাজার ইয়াবা, ৪টি এলজি ও ১২ রাউন্ড কার্তুজ, ১৬ রাউন্ড খালি খোসা, নগদ ৫ হাজার ২৮০ টাকা ও সিমসহ তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। শনিবার রাত ১২টার দিকে টেকনাফের হোয়াইক্যং ঢালা নামের দুর্গম পাহাড়ি এলাকায় বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে বলে জানিয়েছে র‌্যাব। নিহতরা হল- কক্সবাজার পৌরসভার চৌধুরী পাড়ার গবী সোলতানের ছেলে দিল মোহাম্মদ, মো. ইউনুছের ছেলে রাশেদুল ইসলাম ও চট্টগ্রাম আমিরাবাদের মাস্টার হাটের আবুল কাশেমের ছেলে শহিদুল ইসলাম।

র‌্যাব-১৫ কক্সবাজার ক্যাম্পের অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ জানান, কক্সবাজার সদর ও বাজারঘাটা এলাকায় অনেক ব্যবসায়ী বৈধ ব্যবসার আড়ালে মাদক ব্যবসায় জড়িত বলে তথ্য দেন নিহত শহীদুল। তাদের গ্রেফতারে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন তিনি।

কুমিল্লায় বন্দুকযুদ্ধে চোরাকারবারি নিহত : কুমিল্লা ব্যুরো জানায়, কুমিল্লায় বিজিবির সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আবুল হোসেন ওরফে হাশেম নামে এক চোরাকারবারি নিহত হয়েছে। রোববার ভোরে জেলার সদর দক্ষিণ উপজেলার ভারতীয় সীমান্তবর্তী মথুরাপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হাশেম (৫২) একজন চোরাকারবারি বলে বিজিবি দাবি করেছে। সে সদর দ?ক্ষিণ উপ?জেলার কমলপুর বিরা?হিমপুর গ্রামের মৃত মিন্নত আলীর ছেলে। এ সময় ঘটনাস্থল থেকে ১৮ হাজার ৩৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে বিজিবি দাবি করেছে। তবে তার বিরুদ্ধে কোনো মামলা আছে কিনা সে বিষয়ে কোনো তথ্য দিতে পারেনি বিজিবি।

প্রেস বিজ্ঞপ্তিতে কুমিল্লা-১০ বিজিবি জানায়, সীমান্তে একদল চোরাকারবারিকে আটক করতে জেলার সদর দক্ষিণ উপজেলার মথুরাপুর এলাকায় অভিযান চালায় বিজিবির টহল দল। এ সময় চোরাকারবারিরা বিজিবিকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে বিজিবিও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে আবুল হোসেন ওরফে হাশেম আহত হন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×