৪৮ দিনে ঝরল ৪৮৩ প্রাণ

দুই শিক্ষার্থীসহ সড়কে নিহত ৮

  যুগান্তর ডেস্ক ১৯ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত হয়েছে। এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কলেজছাত্র, রাজশাহীতে নসিমনের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় স্কুলছাত্র, কুমিল্লায় পিকআপ-সিএনজি সংঘর্ষে দুই যাত্রী, শেরপুরে ট্রাকচাপায় এক ভাই, নোয়াখালীর কোম্পানীগঞ্জে পথচারীকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল আরোহী, গাজীপুরের কালিয়াকৈরে বাসচাপায় যুবক এবং ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বাসচাপায় একজন নিহত হয়েছেন। এ নিয়ে ৪৮ দিনে প্রাণ গেল ৪৮৩ জনের। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর :

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) : শিবগঞ্জের কালুপুর এলাকায় অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত কলেজছাত্র সান আলী (১৭) স্থানীয় সোহবুল আলীর ছেলে। দুর্ঘটনায় সানের বন্ধু আলামিন আহত হয়েছে। শিবগঞ্জ বাজার থেকে মোটরসাইকেলে করে তারা বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় পড়েন। সোমবার রাতে রামেক হাসপাতালে সান মারা যান।

রাজশাহী : সড়কে বাইক দৌড় দিতে গিয়ে নসিমনের সঙ্গে ধাক্কায় নিহত স্কুলছাত্র জুবায়ের হোসেন অন্তর (১৭) নগরীর আলিগঞ্জ পশ্চিমপাড়ার আলমগীর হোসেনের ছেলে। সে নগরীর হড়গ্রাম টেকনিক্যাল বিজনেস স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণীর ছাত্র। বাবার মোটরসাইকেল নিয়ে বন্ধুদের সঙ্গে রোববার রাত সাড়ে ৯টার দিকে বের হয় সে। কোর্টস্টেশন-দারুসা সড়কে নসিমনের সঙ্গে ধাক্কা খেয়ে ছিটকে পড়ে অন্তর। পরে হাসপাতালে তার মৃত্যু হয়।

কুমিল্লা : চৌদ্দগ্রামে পিকআপ ভ্যান ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহতরা হলেন- উপজেলার যাত্রাপুর গ্রামের সিরাজ মিয়া ও একই এলাকার বাহরাইন প্রবাসী আইয়ুব আলী। মঙ্গলবার মুন্সিরহাট এলাকায় এ সংঘর্ষে সিএনজির যাত্রী আইয়ুব আলী ঘটনাস্থলে নিহত হন। আর হাসপাতালে নেয়ার পর সিরাজ মিয়াকে মৃত ঘোষণা করেন ডাক্তার।

শেরপুর : শেরপুরে ট্রাকচাপায় নিহতের নাম বিপুল (৩০)। দুর্ঘটনায় তার ভাই আমিন গুরুতর আহত হয়েছেন। সোমবার রাতে শহরের অষ্টমীতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তারা স্থানীয় নাহের উদ্দিনের ছেলে ও পেশায় কাঠমিস্ত্রি। সোমবার রাতে নিজেদের ফার্নিচারের দোকানের সামনে কাজ করছিলেন দুই ভাই। এ সময় শ্রীবরদীগামী ইমাদ এন্টারপ্রাইজ নামে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দু’জনকে চাপা দিলে বিপুল নিহত হন।

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) : কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভায় পথচারীকে বাঁচাতে গিয়ে নিহত হন মোটরসাইকেল আরোহী মো. এরশাদ (৩৫)। এ সময় পথচারী নুরনবী আহত হন। মঙ্গলবার দুপুরে দাগনভুঞা-বসুরহাট সড়কের মহাজনদীঘি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এরশাদ ফেনীর দাগনভূঞার দুধমুখা চণ্ডিপুর এলাকার সিরাজুল ইসলামের ছেলে।

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) : ঈশ্বরগঞ্জ পৌর শহরের রহমতগঞ্জ নামক স্থানে বাসচাপায় নিহত ব্যক্তির নাম আবুল (৩৫)। সোমবার সন্ধ্যায় ঢাকা থেকে কেন্দুয়াগামী নিলয় বাসটি রহমতগঞ্জে তাকে চাপা দেয়। গুরুতর আহতাবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে রাতে তিনি মারা যান। তিনি নেত্রকোনা জেলার পূর্বধলার হুগলা গ্রামের বাসিন্দা।

কালিয়াকৈর (গাজীপুর) : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড়ে যাত্রীবাহী বাস চাপায় নিহত যুবকের নাম নয়ন (২৫)। মঙ্গলবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা ত্রিমোড় এলাকায় সড়ক অতিক্রম করার সময় বাসটি তাকে চাপা দেয়। সে রংপুর মেট্রোর হাজিরহাটের জগদীশপুর এলাকার বাহার উদ্দিনের ছেলে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×