৪৯ দিনে নিহত ৪৯৬

১০ জেলায় সড়কে ঝরল ১৩ প্রাণ

  যুগান্তর ডেস্ক ২০ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

দেশের ১০ জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ১৩ জন। এর মধ্যে সিলেটে অটোরিকশার দুই যাত্রী, বান্দরবানে সেনাসদস্য, চট্টগ্রামে পথচারী, মাদারীপুরে বাসের দুই যাত্রী, যশোরের বেনাপোলে ব্যবসায়ী ও ভ্যানচালক, সভারে পথচারী, ময়মনসিংহে কিশোরী, মৌলভীবাজারে ব্যবসায়ী, টাঙ্গাইলে গৃহবধূ ও মহম্মদপুরে মোটরসাইকেল চালক রয়েছেন। নোয়াখালীতে বাস উল্টে ৩৮ যাত্রী আহত হয়েছেন। এ নিয়ে ৪৯ দিনে সড়কে প্রাণ গেল ৪৯৬ জনের। যুগান্তর ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

সিলেট : শ্যামলী বাসের ধাক্কায় অটোরিকশার দুই যাত্রী নিহত ও তিনজন আহত হয়েছেন। সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার লালাবাজারে বুধবার সকাল সাড়ে ১০টায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা সদরের গাবরু মিয়ার ছেলে আবদুল কাইয়ুম ও সিলেটের গোয়াইনঘাট উপজেলার আঙ্গারজুর গ্রামের রুহুল আমীন চৌধুরীর মেয়ে নওশীন।

চট্টগ্রাম : বাসচাপায় পথচারী কাজলী সাহা নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ১০টায় চট্টগ্রামের কোতোয়ালী থানার টাইগার পাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বান্দরবান : বান্দরবানে নিয়ন্ত্রণ হারিয়ে সেনাবাহিনীর মাইক্রোবাস খাদে পড়ে সার্জেন্ট ওবাদুল্লাহ নিহত হয়েছেন। এ সময় আরও ৭ জন আহত হন। বুধবার সন্ধ্যায় জেলা সদর থেকে সেনাবাহিনীর একটি মাইক্রোবাস রুমা যাওয়ার পথে চিম্বুক-রুমা সড়কের ১২ মাইল নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পাহাড়ের গভীর খাদে পড়ে এ হতাহতের ঘটনা ঘটে।

মাদারীপুর ও কালকিনি : ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের কালকিনির ভাঙা ব্রিজ এলাকায় বিআরটিসি বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে বাসের দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন ৩০ যাত্রী। বুধবার বিকালে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মাদারীপুর সদরের হাকিম হোসেনের ছেলে মো. মাসুদ ও মো. আবু বক্কর।

বেনাপোল (যশোর) : বেনাপোলের আমড়াখালীতে বুধবার দুপুরে গ্রিনলাইন পরিবহনের বাসচাপায় শাহাদৎ হোসেন নেদু নামে এক ট্রান্সপোর্ট ব্যবসায়ী নেতা নিহত হয়েছেন। তিনি বেনাপোলের নামাজ গ্রামের আবদুস সাত্তারের ছেলে। এ ঘটনার প্রতিবাদ বন্দর থেকে সব ধরনের মালামাল পরিবহন বন্ধ করে দিয়েছে ট্রান্সপোর্ট মালিক সমিতি। এদিকে বেনাপোল বন্দরের সামনে বুধবার সকালে ট্রাকচাপায় আলী আকবর নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। তিনি বেনাপোল পোর্ট থানার বড়আঁচড়া গ্রামের পুটে আহম্মদের ছেলে।

সাভার : সাভারে বাসের চাপায় ইসতিয়াক হোসেন নামে এক পথচারী নিহত হয়েছেন। তিনি মাগুরার মোহাম্মদপুর উপজেলার দীঘা গ্রামের তোরাব হোসেনের ছেলে। বুধবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার সালেহপুর ব্রিজের ওপর এ দুর্ঘটনা ঘটে।

ফুলপুর (ময়মনসিংহ) : ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় সুহাদা আক্তার নামে এক কিশোরী নিহত হয়েছে। বুধবার বেলা ১১টায় ফুলপুর উপজেলার রূপসী ইউনিয়নের কাতুলী গ্রামে এ দুর্ঘটনা ঘটে। সুহাদা ওই গ্রামের জালাল উদ্দিন শেখের মেয়ে ও সাওতুল হেরা আদর্শ কওমি মহিলা মাদ্রাসার ছাত্রী ছিল।

বড়লেখা (মৌলভীবাজার) : জুড়ীতে বাসচাপায় সবজি ব্যবসায়ী ইব্রাহিম আলী নিহত হয়েছেন। তিনি উপজেলার আমতৈল গ্রামের আজফর আলীর ছেলে। মঙ্গলবার রাত সাড়ে ৮টায় ভবানীগঞ্জ বাজার বাস স্ট্যান্ডসংলগ্ন খোলা কাঁচাবাজারে এ দুর্ঘটনা ঘটে।

মির্জাগঞ্জ (পটুয়াখালী) : মির্জাগঞ্জে সড়ক দুর্ঘটনায় অটোবাইকের চাপায় গৃহবধূ জাহানারা বেগম নিহত হয়েছেন। তিনি উপজেলার কলাগাছিয়া গ্রামের আমির হোসেন খানের স্ত্রী। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে মির্জাগঞ্জ-আন্দুয়া সড়কের কলাগাছিয়া গ্রামে।

মাগুরা : মহম্মদপুরে ট্রাকের ধাক্কায় আশরাফুল শেখ নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। মঙ্গলবার বিকালে উপজেলার কলেজপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। আশরাফুল বোয়ালমারী উপজেলার বেলজানি গ্রামের মানিক শেখের ছেলে।

সেনবাগ (নোয়াখালী) : সেনবাগে বাস উল্টে ৩৮ যাত্রী আহত হয়েছে। বুধবার দুপুরে ফেনী-নোয়াখালী সড়কের সেনবাগ উপজেলার সেবারহাট পশ্চিম বাজারে এ দুর্ঘটনা ঘটে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×