থামতে বলায় সার্জেন্টের পায়ের ওপর গাড়ি

গ্রেফতার ১

  চট্টগ্রাম ব্যুরো ২৪ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম মহানগরীতে পুলিশ সার্জেন্টের পায়ের ওপর প্রাইভেট কার চালিয়ে দেয়ার অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম নুরুল কবির দুলাল। তিনি সীতাকুণ্ড পৌরসভার মধ্যম মহাদেবপুর গ্রামের খোরশেদ আলমের ছেলে। শনিবার রাতে খুলশি থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানায়, শনিবার বিকালে নুরুল কবিরকে বহনকারী প্রাইভেট কারটি রেলক্রসিং অতিক্রমের সময় সেটিকে থামানো হয়। এতে ক্ষুব্ধ হয়ে সাংবাদিক পরিচয় দিয়ে নুরুল কবির সার্জেন্ট মাসুম মোল্লাকে গালিগালাজ শুরু করেন। সার্জেন্ট কাগজ দেখতে চাইলে নুরুল কবির চালককে দ্রুত গাড়ি চালানোর নির্দেশ দেন। গাড়িটি এগিয়ে যাওয়ার সময় সার্জেন্টের বাম পায়ের ওপর উঠে যায়। এতে তার পায়ে মারাত্মক জখম হয়। সার্জেন্ট মাসুম মোল্লাকে পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় নুরুল কবিরের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এরপর তাকে গ্রেফতার করা হয়।

খুলশি থানার ওসি প্রণব চৌধুরী বলেন, ‘পুলিশ সার্জেন্টের পায়ের ওপর গাড়ি তুলে দেয়ার অভিযোগে একজনকে গ্রেফতার করে আদালতে চালান দেয়া হয়েছে। ওই ব্যক্তি নিজেকে সাংবাদিক বলে পরিচয় দিলেও পরে আমরা জেনেছি তিনি একজন ভুয়া সাংবাদিক।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×