আদালতে আসামির জবানবন্দি

বিয়ের টাকা জোগাতে অটোরিকশাচালককে হত্যা

  ফেনী প্রতিনিধি ২৫ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

হত্যা

সোনাগাজীতে অটোরিকশাচালক নুর আলমকে গলা কেটে হত্যার ঘটনায় তিনজন জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে আসামি মো. মিনহাজ (১৮)। রোববার বিকালে আদালতে ১৬৪ ধারায় তার জবানবন্দি রেকর্ড করা হয়।

পুলিশ জানায়, শনিবার বিকালে গ্রেফতার হওয়া মিনহাজকে রাতে পুলিশ জিজ্ঞাসাবাদ করে। রোববার বিকালে তাকে ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম মো. জাকির হোসাইনের আদালতে হাজির করা হয়। আদালতে মিনহাজ জানায়, বন্ধুর বিয়ের জন্য টাকা সংগ্রহ করতে তারা তিনজন নুর আলমের অটোরিকশা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। ব্যর্থ হওয়ায় চালক নুর আলমকে হত্যা করে তারা।

সোনাগাজী মডেল থানার এসআই মো. আনোয়ার হুসেন বলেন, জবানবন্দিতে মিনহাজ জানায়, তার বন্ধু মো. হাসান ঢাকার এক তরুণীর সঙ্গে প্রেম করত। কয়েক দিন আগে তরুণীকে বিয়ে করার কথা বলে ঢাকা থেকে ফেনী নিয়ে আসে হাসান। এরপর হাসান ফেনী শহরে একটি ভাড়া বাসায় ওঠে। পরিবারের অগোচরে বিয়ে করতে হলে হাসানের অনেক টাকার প্রয়োজন।

ওর কাছে যে টাকা ছিল ইতিমধ্যে তা খরচ হয়ে গেছে। বাসা ভাড়া ও অন্যান্য খরচের জন্য টাকার প্রয়োজন। এ কারণে মঙ্গলবার এলাকার কুঠিরহাট বাজারে এসে হাসান বন্ধু মিনহাজ ও শাকিলকে নিয়ে টাকা সংগ্রহের পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী তারা একটি অটোরিকশা ছিনিয়ে নিয়ে বিক্রির সিদ্ধান্ত নেয়। বুধবার রাতে হাসান ও শাকিল কুঠিরহাট বাজার থেকে নুর আলমের অটোরিকশা ভাড়া করে মিয়াজিঘাট এলাকার দিকে রওনা হয়।

পথ থেকে মিনহাজ তাদের সঙ্গে যোগ দেয়। অটোরিকশাটি মিয়াজিঘাট সেতুর কাছে পৌঁছলে তিনজন ধারালো অস্ত্র ঠেকিয়ে নুর আলমের অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা করে। নুর আলম চিৎকার শুরু করলে এলাকার লোকজন ছুটে আসতে থাকে। এ সময় তিন বন্ধু নুর আলমের গলা কেটে দ্রুত পালিয়ে যায়।

এ ঘটনায় নুর আলমের বাবা নুর নবী বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে থানায় হত্যা মামলা করেন। পরে পুলিশ মিনহাজকে গ্রেফতার করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×