নকলা পৌর মেয়রের ওপর হামলা : গ্রেফতার ৩

  শেরপুর প্রতিনিধি ২৫ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শেরপুরের নকলা পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক হাফিজুর রহমান লিটনের ওপর হামলা হয়েছে। রোববার সন্ধ্যায় পৌরসভার প্রধান ফটকের সামনে ওই হামলা হয়। হামলার খবর ছড়িয়ে পড়লে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জড়ো হয়ে শহরে বিক্ষোভ মিছিল করে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

এদিকে ওই ঘটনায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শাহ মো. বোরহানের বড় ভাই শাহ ফুয়াদকে (৫২) প্রধান আসামি করে রাতেই নকলা থানায় হত্যা চেষ্টার অভিযোগে একটি মামলা করা হয়। পুলিশ সৌরভ, রাকিব ও সেলিম নামে ৩ যুবককে গ্রেফতার করেছে। সোমবার বিকালে তাদের আদালতে সোপর্দ করা হয়।

এদিকে মেয়রের ওপর হামলার প্রতিবাদে সোমবার সকাল থেকে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি শুরু করেছেন পৌর পরিষদসহ কর্মকর্তা-কর্মচারীরা। এদিন দুপুরে শেরপুর পৌরসভার সভাকক্ষে মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনের সভাপতিত্বে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×