নড়িয়ায় যুবলীগ নেতা হত্যায় মামলা গ্রেফতার ২

  শরীয়তপুর প্রতিনিধি ২৫ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নড়িয়ায় পূর্বশত্রুতার জেরে যুবলীগ নেতা ইমরান সরদারকে কুপিয়ে হত্যার ঘটনায় নড়িয়া থানায় মামলা করা হয়েছে। সোমবার সন্ধ্যায় নিহতের বড় বোন রেশমা বেগম ৪১ জনকে আসামি করে নড়িয়া থানায় এ মামলা করেন। নড়িয়া থানা পুলিশ এ ঘটনায় মালেক মাঝি ও বাদল মাদবর নামে ২ জনকে গ্রেফতার করেছে। ঘটনার পর পুরুষশূন্য হয়ে পড়েছে এলাকা। আইনশৃঙ্খলা বজায় রাখতে এলাকায় মোতায়েন রয়েছে অতিরিক্ত পুলিশ।

জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও নশাসন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন তালুকদারের গাড়িচালক ছিলেন ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান সরদার। শনিবার রাত ৯টায় দেলোয়ার তালুকদারের বাসায় গাড়ি রেখে অটোরিকশা করে সরদারকান্দির বাড়িতে ফিরছিলেন ইমরান। তিনি নশাসন মাঝিরহাট কবরস্থানের কাছে পৌঁছলে প্রতিপক্ষের লোকজন তার ওপর চড়াও হয় এবং নৃশংসভাবে কোপায়। চিকিৎসার জন্য ঢাকা নেয়ায় পথে তার মৃত্যু হয়।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×