পত্রিকা অফিসে চিঠি

বরিশালে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে হত্যার হুমকি

  বরিশাল ব্যুরো ২৫ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বরিশালের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) রাজিব আহম্মেদকে হত্যার হুমকি দেয়া হয়েছে। এ সংক্রান্ত একটি চিঠি বরিশালের আঞ্চলিক দৈনিক আজকের পরিবর্তন পত্রিকা অফিসে সম্পাদক বরাবর পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন প্রশাসনের বিভাগীয় এবং জেলা পর্যায়ের কর্মকর্তারা।

দৈনিক আজকের পরিবর্তন পত্রিকা সূত্র জানায়, সোমবার সরকারি ডাকযোগে একটি চিঠি সেখানে পৌঁছে। যাতে সম্পাদককে প্রাপক করা হয়েছে এবং প্রেরক হিসেবে রয়েছে জনৈক আনিছুর রহমানের নাম। প্রেরকের ঠিকানা উল্লেখ করা হয়েছে জজকোর্ট বরিশাল।

চিঠিতে উল্লেখ করা হয়, ঝালকাঠির দু’জন জজের মতো বরিশালের এডিএম রাজিব আহম্মেদের মৃত্যু হবে। ৮ জনকে চিঠির অনুলিপি দেয়া হয়েছে বলে এতে উল্লেখ রয়েছে।

এর মধ্যে প্রধানমন্ত্রী, আইনমন্ত্রী, আইন সচিব, স্বরাষ্ট্রমন্ত্রী, স্বরাষ্ট্র সচিব, জনপ্রশাসন সচিব, বরিশালের জেলা প্রশাসক ও জনৈক কাজী নাসির উদ্দিন বাবুল লেখা আছে। এ ব্যাপারে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রাজিব আহম্মেদ, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক শহিদুল ইসলাম ও বিভাগীয় কমিশনার রামচন্দ্র দাসের সঙ্গে যোগাযোগ করা হলে এ রকম কোনো বিষয় তাদের জানা নেই বলে জানান। তবে বিষয়টি খতিয়ে দেখা হবে বলে তারা ৩ জনই জানিয়েছেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×