ড. তৌফিক এম সেরাজের দাফন সম্পন্ন

  যুগান্তর রিপোর্ট ২৫ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শেলটেক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও প্রকৌশলী ড. তৌফিক এম সেরাজের দাফন সম্পন্ন হয়েছে। সোমবার বাদ আসর গুলশানের আজাদ মসজিদে জানাজা শেষে তার লাশ বনানী কবরস্থানে দাফন করা হয়। এর আগে বেলা ১টায় ড. তৌফিকের মরদেহ পান্থপথে শেলটেকের হেড অফিসে নিয়ে যাওয়া হয়।

জানাজায় বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সমম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু এমপি, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম, জাতীয় অধ্যাপক জামিলুর রেজা চৌধুরী, নগর পরিকল্পনাবিদ নজরুল ইসলাম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি একে আজাদ চৌধুরী, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি আনোয়ার হোসেন, এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি আবদুল আউয়াল মিন্টু ও শফিউল ইসলাম মহিউদ্দিন, বিজিএমইএ’র সাবেক সভাপতি সিদ্দিকুর রহমান, প্রথম আলোর সম্পাদক মতিউর রহমান, এনভয় ও শেলটেক গ্রুপের চেয়ারম্যান কুতুবউদ্দিন আহমেদ, এনভয় গ্রুপের পরিচালক তানভীর আহমেদ, স্থপতি ইকবাল হাবিব, আর্কিটেক্ট এনামুল করিম নির্ঝর, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) সহ-সভাপতি শেখ বশির আহমেদ মামুন, টেবিল টেনিস ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি খোন্দকার হাসান মুনীর, ঢাকা একাদশ লিমিটেডের সাধারণ সম্পাদক আবু হাসান চৌধুরী প্রিন্সসহ সমাজের বিভিন্ন স্তরের মানুষ অংশ নেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×