খবর ও ছবি

  যুগান্তর ডেস্ক    ২৫ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

স্ট্যান্ডার্ড ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির সভা অনুষ্ঠিত

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের এক্সিকিউটিভ কমিটির ১৩৩তম সভা সোমবার ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ডরুমে কমিটির চেয়ারম্যান কামাল মোস্তফা চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন কমিটির সদস্য অশোক কুমার সাহা, ফিরোজুর রহমান, এসএএম হোসাইন, মোহাম্মদ আবদুল আজিজ, গুলজার আহমেদ, মো. জাহেদুল হক, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মামুন-উর-রশিদ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. তারিকুল আজম এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. মোতালেব হোসেন। সংবাদ বিজ্ঞপ্তি।

প্রাইম ব্যাংকের নতুন সেবা ‘প্রাইম মোটরসাইকেল ফাইন্যান্সিং’

প্রাইম ব্যাংক সম্প্রতি ‘প্রাইম মোটরসাইকেল ফাইন্যান্সিং’ নামে নতুন একটি সেবা চালু করেছে, যার মাধ্যমে নতুন মোটরসাইকেল ক্রয় করা যাবে। প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী রাহেল আহমেদ, উপব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার ফায়সাল রহমান, কনজিউমার ব্যাংকিং বিভাগের প্রধান এএনএম মাহফুজ প্রধান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে সেবাটির উদ্বোধন করেন। এ সময় ব্যাংকের অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

খুলনায় জনতা ব্যাংকের কর্মশালা অনুষ্ঠিত

জনতা ব্যাংকের এন্টি মানি লন্ডারিং ডিপার্টমেন্ট আয়োজিত মানি লন্ডারিং এবং জঙ্গি-সন্ত্রাস কাজে অর্থায়ন প্রতিরোধবিষয়ক এক কর্মশালা খুলনার স্থানীয় একটি হেটেলে শুক্রবার অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মশালাটির উদ্বোধন করেন ব্যাংকের সিইও অ্যান্ড এমডি মো. আবদুছ ছালাম আজাদ। অনুষ্ঠানে ব্যাংকের ডিএমডি মো. ইসমাইল হোসেন বিশেষ অতিথি ছিলেন। খুলনা বিভাগীয় কার্যালয়ের জিএম মো. মাহবুবর রহমানের সভাপতিত্বে কর্মশালায় ব্যাংকের নির্বাহী-কর্মকর্তারা অংশ নেন। সংবাদ বিজ্ঞপ্তি।

এনআরবি ব্যাংকের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

এনআরবি ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান মোহাম্মদ মাহতাবুর রহমান ব্যাংকের ৬ষ্ঠ বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেছেন। রোববার রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত সভায় ২০১৮ সালের জন্য ৮ শতাংশ বোনাস শেয়ার ঘোষণা করা হয়। ব্যাংকের ভাইস চেয়ারম্যান থাতেইয়ামা কবির ও কামাল আহমেদ, নির্বাহী কমিটির চেয়ারম্যান এম বদিউজ্জামান, অডিট কমিটির চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ, ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান মোহাম্মাদ ইদ্রিস ফরাজি এবং প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইকবাল আহমেদ ওবিই ডিবিএ-সহ অন্য পরিচালক ও শেয়ারহোল্ডাররা এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. মেহমুদ হোসেন উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

রোটারি গভর্নর এএফএম আলমগীর সম্প্রতি রোটারি ক্লাব অব বারিধারা ঢাকার এক অনুষ্ঠানে বক্তব্য রাখেন। সাবেক গভর্নর আবুল জাকের, জেলা সেক্রেটারি মো. ইকবাল হোসেন, রোটারি নেতা, সৈয়দ এরশাদ আহমেদ, ক্লাব সভাপতি এনামুল হক, সভাপতি (নির্বাচিত) সাফওয়ান খানসহ রোটারি নেতারা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

দেশের সুরক্ষা নিশ্চিতে কাজ করছে ফায়ার সার্ভিস

দুর্যোগের হাত থেকে দেশকে নিরাপদ ও সুরক্ষিত রাখার প্রত্যয় ব্যক্ত করেছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইন। সম্প্রতি আয়োজিত ঈদ-পুনর্মিলনী অনুষ্ঠানে তিনি এ আশা ব্যক্ত করেন। সভাপতিত্ব করেন পরিচালক (প্রশাসন ও অর্থ) মো. হাবিবুর রহমান। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন অধিদফতরের পরিচালক (অপারেশন ও মেইনটেন্যান্স) লে. কর্নেল জিল্লুুর রহমান এবং পরিচালক (প্রশিক্ষণ, পরিকল্পনা ও উন্নয়ন) লে. কর্নেল এসএম জুলফিকার রহমান । এ সময় গণমাধ্যমের বেশ কয়েকজন প্রতিনিধি তাদের অনুভূতি ব্যক্ত করে ফায়ার সার্ভিসের সার্বিক কার্যক্রমের প্রশংসা করেন এবং ফায়ার সার্ভিসের সেবা কার্যক্রমে সব সময় প্রতিষ্ঠানটির পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

এআইইউবির শিক্ষার্থীদের শিক্ষা সফর

আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশের আইন, মিডিয়া ও ম্যস কমিউনিকেশন বিভাগের উদ্যোগে জাতীয় সংসদ ভবনে একটি শিক্ষা সফরের আয়োজন করা হয়েছিল। আইন, মিডিয়া ও ম্যস কমিউনিকেশন বিভাগের অধীনে বাংলাদেশ স্টাডিজ এবং রাজনৈতিক সাংবাদিকতা কোর্সের মোট ৪৫ জন শিক্ষার্থীকে তাদের পাঠ্যক্রমের অংশ হিসেবে সম্প্রতি জাতীয় সংসদ ভবনে শিক্ষা সফরে পাঠানো হয়। সংসদ সচিবালয়ের উপসচিব শিক্ষার্থীদের স্বাগত জানান এবং তাদের সংসদ সঞ্চালন পদ্ধতি ও কাঠামোর বিষয়ে সংক্ষিপ্ত ধারণা দেন। বাজেট অধিবেশন পর্যবেক্ষণের পর শিক্ষার্থীরা সংসদ সদস্য ফারুক খান এমপির সঙ্গে একটি সম্মেলন কক্ষে মিলিত হন। এআইইউবি’র সহকারী অধ্যাপক এসএম ফারহানা আফরোজ এ সময় উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

আমিন মোহাম্মদ সিটির একক আবাসন মেলার উদ্বোধন

আমিন মোহাম্মদ গ্রুপের ঢাকা-মাওয়া চারলেন হাইওয়ে রোডের সঙ্গের অত্যাধুনিক আবাসিক প্রকল্প ‘আমিন মোহাম্মদ সিটি’এর একক আবাসন মেলা শুরু হয়। গতকাল রাজধানীর একটি হোটেলে মেলার উদ্বোধন করেন আমিন মোহাম্মদ ল্যান্ডস ডেভেলপমেন্ট লিমিটেডের পরিচালক ফয়সাল এম রানা। মেলা চলবে বৃহস্পতিবার পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা। ৫ দিনব্যাপী এ মেলায় রয়েছে স্পট বুকিংয়ে আকর্ষণীয় মূল্য ছাড় এবং কাঠাপ্রতি মাসিক কিস্তি ৮৩৩৩ টাকা। প্রকল্পে রয়েছে ৩, ৫, ১০ ও ২০ কাঠার আবাসিক ও বাণিজ্যিক প্লট। সংবাদ বিজ্ঞপ্তি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×