বান্দরবানে জনসংহতি সমিতির কর্মীকে গুলি করে হত্যা

  বান্দরবান প্রতিনিধি ২৬ Jun ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

বান্দরবানের রোয়াংছড়িতে পাহাড়ের আঞ্চলিক রাজনৈতিক সংগঠন জনসংহতি সমিতির (জেএসএস) কর্মী অংথুচিং মারমাকে গুলি করে হত্যা করা হয়েছে। মঙ্গলবার ভোরে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলার রোয়াংছড়ি উপজেলার সদর ইউনিয়নের থোয়াইঙ্গ্যা পাড়া নিজবাড়ি থেকে জনসংহতি সমিতির কর্মী অংথুচিং মারমাকে বাসা ডেকে নিয়ে গিয়ে গুলি করে হত্যা করেছে অস্ত্রধারী সন্ত্রাসীরা। সে স্থানীয় বাসিন্দা মংপ্রু থুই মারমার ছেলে। খবর পেয়ে সেনাবাহিনী-পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম জানান, ভোররাতে অন্ত্রধারী সন্ত্রাসীরা পাড়ায় গিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে কিছুদূর নেয়ার পর তাকে গুলি করে হত্যা করা হয়। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। এদিকে জনসংহতি সমিতির নেতারা হত্যাকাণ্ডের জন্য মগ লিবারেশন পার্টিকে দায়ী করেছে। প্রসঙ্গত, বান্দরবানে জনসংহতি সমিতি ও মগ লিবারেশন পার্টির মধ্যে আধিপত্যের দ্বন্দ্বে বিগত তিন মাসে স্থানীয় আওয়ামী লীগ নেতাসহ ৫ জন খুন হয়েছে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত