ধামইরহাটে বিদ্যুৎ সংযোগের নামে অর্থ আদায়ের অভিযোগ

  নওগাঁ প্রতিনিধি ৩০ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নওগাঁর ধামইরহাট উপজেলায় বিদ্যুৎ সংযোগের নামে অর্থ আদায়ের অভিযোগ উঠেছে স্থানীয় আওয়ামী লীগ নেতা মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে। দশ মাসে কয়েক দফায় টাকা আদায় করা হলেও আলোর মুখ দেখেনি উপজেলার জাহানপুর ইউনিয়নের চারটি গ্রামের দুই শতাধিক পরিবার। এ নিয়ে ভুক্তভোগীদের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার ও পল্লী বিদ্যুৎ অফিসে অভিযোগ করেছেন কোকিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মতিশ পাহান।

এদিকে স্থানীয় আওয়ামী লীগ নেতা মোয়াজ্জেম হোসেন তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে বলেন, কেন আমি টাকা নেব? আমি কি বিদ্যুৎ দিতে পারব? আর সে ক্ষমতা কি আমার আছে?

ধামইরহাট পল্লী বিদ্যুতের সাব-জোনাল অফিসের এজিএম হানিফ রেজা বলেন, ‘বিদ্যুৎ সংযোগ পেতে এখন কোনো ঘুষ দিতে হয় না। আর বিদ্যুৎ সংযোগের নামে কেউ টাকা নিয়ে থাকলে বা উত্তোলন করা হলে বিষয়টি খতিয়ে দেখা হবে।’

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার জাহানপুর ইউনিয়নের চারটি গ্রামে এখনও বিদ্যুৎ সংযোগ হয়নি। বিদ্যুৎ সংযোগ দেয়ার নামে ২০১৮ সালের সেপ্টেম্বর থেকে ওই ইউনিয়নের চারটি গ্রামের প্রায় ২০০ পরিবারের কাছ থেকে বিদ্যুতের খুঁটি, ট্রান্সফর্মার ও মিটার বাবদ আড়াই হাজার থেকে ৩ হাজার ২০০ টাকা করে আদায় করেছেন স্থানীয় ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন। কিন্তু তিনি একাধিকবার উদ্বোধনের প্রতিশ্রুতি দিয়ে ব্যর্থ হন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×