সিরাজগঞ্জ ইকোনমিক জোনের সঙ্গে দেশি বিদেশি গ্রুপের চুক্তি

  যুগান্তর রিপোর্ট ৩০ Jun ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

বেসরকারি অর্থনৈতিক অঞ্চল সিরাজগঞ্জ ইকোনমিক জোনের সঙ্গে বাণিজ্যিক চুক্তি স্বাক্ষর করেছে একটি দেশি ও একটি বিদেশি গ্রুপ। শনিবার বাংলাদেশের ইউনিসফট গ্রুপ এবং চায়নার এসফরম গ্রুপের যৌথ উদ্যোগে জমি লিজ এবং ক্রয়ের জন্য লেটার অব ইনটেন্ট (এলওআই) স্বাক্ষর হয়েছে।

ওই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে ‘বাংলাদেশ চামড়া ও ফুটওয়্যার এক্সপোর’ পঞ্চম আন্তর্জাতিক ট্রেড ফেয়ারে অনুষ্ঠিত হয়।

সিরাজগঞ্জ অর্থনৈতিক জোনের পরিচালক শেখ মনোয়ার হোসেন, ইউনিসফট গ্রুপের চেয়ারম্যান মাহমুদা আকতার শাম্মি এবং এসফরম গ্রুপ চায়নার পরিচালক উইচি চাং চুক্তিপত্রে স্বাক্ষর করেন। এ সময় সেখানে ছিলেন সিরাজগঞ্জ ইকোনমিক জোনের উপদেষ্টা মো. শহিদুল ইসলাম, প্রকল্প পরিচালক ব্রি. জে. (অব.) মো. ফজলুর রশীদ মৃধা প্রমুখ।

সিরাজগঞ্জ ইকোনমিক জোনের মার্কেটিং ও সেলস প্রধান আশিক উন নবী জানান, এই জোনে রয়েছে সড়ক, রেল, পানি ও আকাশ পথের যোগাযোগের চমৎকার নেটওয়ার্ক।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত