৭১ দিনে ঝরল ৬৯৮ প্রাণ

কুমিল্লায় ৪ জনসহ সড়কে নিহত ১৩

  যুগান্তর ডেস্ক ১২ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কুমিল্লায় ট্রাকের ধাক্কায় ৪ জনসহ সড়ক দুর্ঘটনায় বিভিন্ন স্থানে ১৩ জন নিহত হয়েছেন। এর মধ্যে রাজশাহীতে ২ আম ব্যবসায়ী, খুলনায় ২ যাত্রী, গাজীপুরের পূবাইলে গৃহবধূ, রংপুরের পীরগঞ্জে মোটরসাইকেল আরোহী, ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল চালক, হবিগঞ্জের মাধবপুরে ব্যবসায়ী এবং কুমিল্লার বুড়িচংয়ে অজ্ঞাতপরিচয় নারী নিহত হয়েছেন। এ নিয়ে ৭১ দিনে প্রাণ গেল ৬৯৮ জনের। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

রাজশাহী : গোদাগাড়ী উপজেলায় আমভর্তি মিনিট্রাক উল্টে নিহত দুই ব্যবসায়ী হলেন যশোরের ঝিকরগাছা উপজেলার বউখালী গ্রামের ফকির আহম্মদের ছেলে নুরুজ্জামান (৫০) ও পদ্মপুকুর গ্রামের আজিজুর খানের ছেলে আইয়ুব খান (৫২)। বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের কামারপাড়া এলাকায় আম বহনকারী মিনিট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে তাদের মৃত্যু হয়।

কুমিল্লা : কুমিল্লা সদর দক্ষিণে ট্রাকের ধাক্কায় বাস খাদে পড়ে চার যাত্রী নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় উপজেলার কেশনপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় আরও ৯ যাত্রী আহত হন। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। কুমিল্লার লালমাই হাইওয়ে পুলিশ ইনচার্জ জিয়াউল চৌধুরী দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, সদর দক্ষিণ থেকে দোয়েল সুপার নামে একটি বাস উপজেলার একবালিয়ায় যাচ্ছিল। এ সময় একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে চার যাত্রী নিহত হন। তাদের মধ্যে দু’জন পুরুষ ও দু’জন নারী। তাদের নাম-পরিচয় জানা যায়নি। আহত যাত্রীদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় সড়কে যানজট সৃষ্টি হয়।

খুলনা : মহানগরীর আড়ংঘাটার শহীদের মোড়ে বৃহস্পতিবার নসিমন-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহতরা হলেন আরিফুল ও ইনসান। তারা নসিমনের যাত্রী। তাদের বাড়ি খুলনার দিঘলিয়া উপজেলার কুলদিয়া গ্রামে।

পূবাইল (গাজীপুর) : গাজীপুর সিটির পূবাইল মিরেরবাজার চৌরাস্তা এলাকায় স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাকচাপায় নিহত হন সুরভি আক্তার (৩০)। তার বাড়ি পূবাইল থানার ৪০নং ওয়ার্ডের মেঘডুবি এলাকায়।

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) : পীরগঞ্জ-ঠাকুরগাঁও সড়কে মিনিবাসের চাপায় নিহত মোটরসাইকেল আরোহী রমজান আলী (৩৫) চাঁদগাঁও গ্রামের ভুবন আলীর ছেলে। বৃহস্পতিবার তেঁতঁলতলায় পীরগঞ্জগামী সুরুচি পরিবহন নামের মিনিবাস মোটরসাইকেলকে চাপা দিলে তার মৃত্যু হয়।

মাধবপুর (হবিগঞ্জ) : মাধবপুরে বাসচাপায় নিহত সবজি ব্যবসায়ী ফিরোজ মিয়া (৫০) নয়াপাড়া ইউনিয়নের আলীনগর গ্রামের ফজলুর রহমানের ছেলে। ঢাকা-সিলেট মহাসড়কের নয়াপাড়া ইউনিয়নের শাহপুর নতুন বাজারে দুর্ঘটনার শিকার হন তিনি।

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে বাসের ধাক্কায় নিহত মোটরসাইকেলচালক রমজান আলী (২৬) পীরগঞ্জের তেঁতুলতলা গ্রামের ভুবন আলীর ছেলে। পীরগঞ্জ-ঠাকুরগাঁও সড়কের ভাতারমারি এলাকায় বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় এ দুর্ঘটনা ঘটে।

বুড়িচং (কুমিল্লা) : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা বুড়িচং উপজেলার নাজিরাবাজারে ট্রাকচাপায় নিহত নারীর পরিচয় মেলেনি। বুধবার রাত ১১টায় নাজিরাবাজার এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় ট্রাকটি তাকে চাপা দেয়। লাশটি কুমেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আগৈলঝাড়া (বরিশাল) : আগৈলঝাড়ায় বৃহস্পতিবার সকালে মালবোঝাই ট্রলিকে সাইড দিতে গিয়ে যাত্রীবাহী টেম্পু উল্টে ৭ জন আহত হন। তাদের ৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×