চট্টগ্রামে নিজ চেম্বারে হোমিও চিকিৎসকের গলিত লাশ

প্রকাশ : ১২ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রামে মনির হোসেন (৫৫) নামে এক হোমিওপ্যাথিক চিকিৎসকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে ডবলমুরিং থানার নাজিরপুলের নিজ চেম্বার থেকে লাশটি উদ্ধার করা হয়। চেম্বারের দরজা ভেতর থেকে তালাবদ্ধ ছিল। পুলিশের ধারণা, তিনি স্ট্রোক করে মারা গেছেন।

ডবলমুরিং থানার সেকেন্ড অফিসার কায়সার হামিদ জানান, নাজিরপুল এলাকার মাজার গলির ওই চেম্বার থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পুলিশ বিকালে দরজা ভেঙে চেম্বারের ভেতরে খাটের ওপর থেকে চিকিৎসকের অর্ধগলিত লাশ উদ্ধার করে। খাটের মধ্যে মশারি টানানো ছিল। এতে প্রতীয়মান হয়, কয়েকদিন আগে ঘুমের মধ্যেই স্ট্রোকে মারা গেছেন ওই চিকিৎসক। তাৎক্ষণিকভাবে তার বিস্তারিত পরিচয় জানা যায়নি। লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এর আগে অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ফরেনসিক বিশেষজ্ঞ টিম ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করে।

স্থানীয় বাসিন্দা সিরাজুল ইসলাম জানান, মনির হোসেন দীর্ঘদিন ধরে ওই চেম্বারে রোগী দেখতেন। ঢাকায়ও তার চেম্বার রয়েছে। এখানে রোগী দেখতেন প্রতি সপ্তাহের শুক্র ও শনিবার। অন্য দিনগুলোয় তিনি ঢাকায় থাকতেন। এ কারণে পরিবারের কেউ তার খোঁজ নেননি। তারা ভেবেছিলেন তিনি হয়তো ঢাকার চেম্বারে ব্যস্ত। পুলিশ কর্মকর্তা জানান, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।