আদালতে স্বীকারোক্তি

পরকীয়ায় বাধা দেয়ায় জাব্বারকে হত্যা

  বগুড়া ব্যুরো ১৪ জুলাই ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

পরকীয়ায় বাধা দেয়ায় খুন হয়েছেন শাজাহানপুরের বড়চান্দাই গ্রামের স্বেচ্ছাসেবক লীগ কর্মী জাব্বারুল ইসলাম জাব্বার (৩০)। প্রতিবেশী এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে এক যুবকের পরকীয়ায় বাধা দেয়ায় তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়। পুলিশ পরকীয়া প্রেমিক জুটি আবদুল আজিজ ও স্মৃতি খাতুনকে গ্রেফতার করেছে। শনিবার বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন স্মৃতি খাতুন। এদিন সন্ধ্যায় সারিয়াকান্দির চরে পালিয়ে যাওয়ার সময় কালিতলা হার্ড পয়েন্ট এলাকা থেকে আজিজকে গ্রেফতার করা হয়েছে।

জবানবন্দিতে স্মৃতি খাতুন জানান, ‘আমার স্বামী ফারুক হোসেন দীর্ঘদিন মালয়েশিয়া চাকরি করেন। এ সুযোগে আমি ফুফাতো বোনের ছেলে ভাগ্নে আবদুল আজিজের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ি। ঘটনাটি পাশের বাড়ির জাব্বার টের পেয়ে বেশ কয়েকবার তাদের বাধা দেন। স্বামী দেশে ফিরে এসব ঘটনা জানতে পারলে সংসার নষ্ট হবে বলে আমি পথের কাঁটা জাব্বারকে পৃথিবী থেকে সরিয়ে দিতে প্রেমিক আজিজের সঙ্গে পরিকল্পনা করি। প্রেমিক আজিজকে হাঁসুয়া সরবরাহ করি। পরিকল্পনা অনুসারে ১১ জুলাই বৃহস্পতিবার রাত ১০টার দিকে ফোনে জাব্বারকে বাড়ির জানালার কাছে ডেকে নিই। সেখানে কথা বলার সময় পেছন থেকে আজিজ হাঁসুয়া দিয়ে জাব্বারকে কুপিয়ে হত্যা করে।’ স্বীকারোক্তি দেয়ার পর স্মৃতিকে বগুড়া জেলহাজতে পাঠানো হয়েছে।

শাজাহানপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, নিহত জাব্বারের স্ত্রী জাকিয়া খাতুন শুক্রবার রাতে শাজাহানপুর থানায় স্মৃতি খাতুন ও আবদুল আজিজের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩-৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। এরপর প্রবাসী ফারুক হোসেনের স্ত্রী স্মৃতি খাতুনকে গ্রেফতার করা হয়। রোববার আজিজকে আদালতে হাজির করা হবে। জাব্বার শাজাহানপুর উপজেলার খোট্টাপাড়া ইউনিয়নের বড়চান্দাই গ্রামের মৃত আবদুল কুদ্দুস প্রামানিকের ছেলে ও ওই ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সদস্য। আসামি আবদুল আজিজ একই গ্রামের লয়া মিয়ার ছেলে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত