বাম জোটের জ্বালানি মন্ত্রণালয় ঘেরাও আজ

  যুগান্তর রিপোর্ট ১৪ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে ও সিলিন্ডার গ্যাসের দাম কমানোর দাবিতে বাম গণতান্ত্রিক জোট আজ জ্বালানি মন্ত্রণালয় ঘেরাও কর্মসূচি পালন করবে। বেলা সাড়ে ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে সমাবেশের পর জ্বালানি মন্ত্রণালয় অভিমুখে বিক্ষোভ মিছিল সহযোগে ঘেরাও কর্মসূচি অনুষ্ঠিত হবে।

জোটের পক্ষ থেকে শনিবার বলা হয়, জনস্বার্থ উপেক্ষা করে ৩০ জুন সরকার আবারও বাসা-বাড়ি, বিদ্যুৎ, সার, শিল্প, সিএনজি, ক্যাপটিভ পাওয়ারসহ সব ক্ষেত্রে গ্যাসের দাম গড়ে ৩২.৮ শতাংশ বৃদ্ধির ঘোষণা দিয়েছে এবং ১ জুলাই থেকে কার্যকর করা হয়েছে। এ প্রসঙ্গে বাম জোটের সমন্বয়ক ও বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগের সাধারণ সম্পাদক কমরেড মোশাররফ হোসেন নান্নু বলেন, গ্যাস ও জ্বালানি খাতের সিস্টেম লসের নামে দুর্নীতি, লুটপাটের টাকা জোগাতে সরকার গ্যাসের মূল্য বৃদ্ধি করে জনগণের পকেট কাটার আয়োজন করেছে। তিনি সরকারের এই গণবিরোধী সিদ্ধান্ত বাতিল করতে সর্বস্তরের জনগণকে ঐক্যবদ্ধ হওয়ার এবং ঘেরাও কর্মসূচিতে অংশগ্রহণের আহ্বান জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×