৭৬ দিনে ঝরল ৭২৫ প্রাণ

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

চার জেলায় আরও ৪ জনের প্রাণহানি

  যুগান্তর ডেস্ক ১৬ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গাজীপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। এছাড়া দেশের চার জেলায় প্রাণ গেছে আরও চারজনের। এদের মধ্যে হবিগঞ্জে সংবাদপত্র বহনকারী মাইক্রোবাসের চালক, মুন্সীগঞ্জের গজারিয়ায় পথচারী, নেত্রকোনার দুর্গাপুরে স্কুলছাত্র ও আটপাড়ায় শিশু নিহত হয়েছে। এ নিয়ে ৭৬ দিনে সড়কে ৭২৫ জনের প্রাণহানি হল। যুগান্তর প্রতিনিধিদের পাঠানো খবর-

গাজীপুর : ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাস্টারবাড়ি এলাকায় সোমবার সকালে দাঁড়িয়ে থাকা কার্ভাডভ্যানের পেছনে পিকআপের সংঘর্ষে চালকসহ তিনজন নিহত হয়েছে। নিহতরা হলেন- পিরোজপুরের নেছারাবাদ উপজেলার থানার বলদিয়া গ্রামের মোস্তফা খানের ছেলে পিকআপ চালক হাসান খান, ওই পিকআপের হেলপার একই গ্রামের কবির হোসেনের ছেলে নাঈম মাঝি ও লালমনিরহাটের হাতিবান্দা উপজেলার দৈখাওয়া গ্রামের মোহাম্মদ আলী হোসেনের ছেলে সামিউল মিয়া। এছাড়া রোববার সন্ধ্যায় প্রিজনভ্যানের ধাক্কায় নিহত হয়েছেন গাজীপুর সিটি কর্পোরেশনের সালনা বাউপাড়ার লাল মিয়ার ছেলে নজরুল ইসলাম কাজল। তিনি স্থানীয় কোনাবাড়িতে স্ট্যান্ডার্ড গ্রুপের একটি পোশাক কারখানায় চাকরি করতেন। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাজীপুর সিটি কর্পোরেশনের কড্ডা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মাধবপুর (হবিগঞ্জ) : মাধবপুরে ট্রাক ও সংবাদপত্র বহনকারী মাইক্রোবাসের মুখোমুখী সংঘর্ষে মাইক্রোবাসচালক তোফাজ্জল আলী নিহত হয়েছেন। তিনি সিলেটের বালাগঞ্জ উপজেলার গৌরিনাথপুরের মজলিশ আলীর ছেলে। সোমবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার রতনপুরে এ দুর্ঘটনা ঘটে।

দুর্গাপুর ও আটপাড়া (নেত্রকোনা) : দুর্গাপুরে বিআরটিসি বাস ও ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে রাকিব নামে ৮ম শ্রেণীর স্কুলছাত্র নিহত হয়েছে। সোমবার সকালে উপজেলার বিরিশিরি ইউনিয়নের নোয়াপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। রাকিব নোয়াপাড়ার আবদুল খালেকের ছেলে ও কৃষ্ণেরচর উচ্চ বিদ্যালয়ের ছাত্র। ছেলের মৃত্যুর খবর পেয়ে বাবা আবদুল খালেক হৃদরোগে আক্রান্ত হয়ে দুর্গাপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া আটপাড়া উপজেলায় অটোরিকশা চাপায় আবদুর রাহিম নামে এক শিশু নিহত হয়েছে। সে বানিয়াজান ইউনিয়নের গাভুরকাছ গ্রামের রায়হানের ছেলে। সোমবার বিকালে গাভুরকাছ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে এ দুর্ঘটনা ঘটে।

গজারিয়া (মুন্সীগঞ্জ) : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার জামালদি বাসস্ট্যান্ডে কাভার্ডভ্যানের ধাক্কায় মোহম্মদ জুলহাস নামে এক পথচারী নিহত হয়েছে। তিনি গজারিয়া উপজেলার হোসেন্দী এলাকার বাসিন্দা। সোমবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×