রাজশাহীতে গোলাগুলির সময় ‘পানিতে ডুবে’ একজনের মৃত্যু

ফতুল্লায় বন্দুকযুদ্ধে নিহত ১

  যুগান্তর ডেস্ক ১৭ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাজশাহীতে পুলিশের সঙ্গে গোলাগুলির সময় ‘পানিতে ডুবে’ মো. আমিন (৩৫) নামে একজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার ভোরে মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার পাঁচ নম্বর আইবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশের দাবি, সে মাদক ব্যবসায়ী। নগরীর উপকণ্ঠ হাড়–পুরে তার বাড়ি।

এদিকে নারায়ণগঞ্জের ফতুল্লার চানমারীতে ডিবির সঙ্গে বন্দুকযুদ্ধে বিপ্লব (৩৩) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের মাইক্রোবাস স্ট্যান্ডের পাশে সোমবার রাতে এ ঘটনা ঘটে। ডিবি জানায়, ওই ব্যক্তি শীর্ষ মাদক ব্যবসায়ী ছিল। নিহত বিপ্লব জামালপুরের সরিষাবাড়ি থানার কামরাবাজ গ্রামের সুলতান মিয়ার ছেলে। ব্যুরো ও প্রতিনিধির পাঠানো খবর-

রাজশাহী : কাশিয়াডাঙ্গা থানার ওসি মনসুর আলী আরিফ বলেন, শেষ রাতের দিকে পুলিশের একটি দল পদ্মা নদীর পাড়ে মাদকবিরোধী অভিযানে যায়। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। পরে পুলিশ তল্লাশি চালালে নদীর পাড়ে পানিতে আমিনকে পড়ে থাকতে দেখে। এ সময় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি বলেন, আমিনের শরীরে গুলির কোনো চিহ্ন নেই। তাই ধারণা করা হচ্ছে গোলাগুলির সময় পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের পর তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। আমিনের বিরুদ্ধে পাঁচটি মাদক মামলা রয়েছে।

ঘটনাস্থল থেকে ৭৯ বোতল ফেনসিডিল, দেশে তৈরি একটি শুটার গান ও দুই রাউন্ড গুলি জব্দ করা হয়েছে।

ফতুল্লা : নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে বিপ্লবকে গ্রেফতারের জন্য লিংক রোডের পাশে মাইক্রোবাস স্ট্যান্ডের দিকে অভিযানে গেলে ডিবি পুলিশকে লক্ষ্য করে কয়েকজন সন্ত্রাসী গুলি করে। পরে ডিবিও পাল্টা গুলি ছুড়ে। এতে সন্ত্রাসীরা পালিয়ে গেলে সেখানে বিপ্লবের লাশ পড়ে থাকতে দেখা যায়। সে চানমারী বস্তিতে বসবাস করে মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করত। তার বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় ১৪টি মাদক মামলা রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×