উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

বেনাপোল এক্সপ্রেসের যাত্রা শুরু আজ

ঢাকা-চাঁপাই ‘বনলতা এক্সপ্রেস’ চলবে আজ

  বেনাপোল (যশোর) প্রতিনিধি ১৭ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বেনাপোল এক্সপ্রেসের যাত্রা শুরু আজ
বেনাপোল এক্সপ্রেস। ছবি: যুগান্তর

আধুনিক সুযোগ-সুবিধাসংবলিত বেনাপোল-ঢাকা-বেনাপোল রুটে বিরতিহীন ট্রেন ‘বেনাপোল এক্সপ্রেস’ উদ্বোধন হবে আজ।

বেলা সাড়ে ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ট্রেন চলাচলের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন। সেই সঙ্গে ‘বনলতা এক্সপ্রেস’ ট্রেনের সেবা রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জ পর্যন্ত বর্ধিত করারও ঘোষণা দেবেন প্রধানমন্ত্রী। উদ্বোধন শেষে বেনাপোল এক্সপ্রেস ট্রেনটি বেলা ১টার দিকে ঢাকার উদ্দেশ্যে রওনা হবে।

বেনাপাল-ঢাকা রুটের এ ট্রেনটি চলবে সপ্তাহে ছয় দিন। সাড়ে সাত ঘণ্টায় পৌঁছানো যাবে ঢাকায়। ট্রেনটি বেলা দেড়টায় ঢাকার উদ্দেশ্যে বেনাপোল ছাড়বে। আবার রাত ১২টা ৪০ মিনিটে ঢাকা থেকে বেনাপোলের উদ্দেশ্যে ছেড়ে আসবে।

বেনাপোল স্টেশনের স্টেশন মাস্টার সাঈদুজ্জামান বলেন, এ ট্রেন প্রতিদিন বেনাপোল স্টেশন থেকে ছেড়ে যশোর, ঈশ্বরদী জংশন ও ঢাকা বিমানবন্দরে যাত্রী ওঠানো-নামানোর জন্য সাময়িক বিরতি দিয়ে কমলাপুর রেলওয়ে স্টেশনের শেষ গন্তব্যে গিয়ে থামবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×