চট্টগ্রামে নাসিম হত্যা

তিন বছর পর আসামি সোহানের আত্মসমর্পণ

  চট্টগ্রাম ব্যুরো ১৭ জুলাই ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

চট্টগ্রামে প্রিমিয়ার ইউনিভার্সিটির এমবিএ’র ছাত্র নাসিম আহমেদ সোহেল হত্যা মামলার অন্যতম প্রধান আসামি ইব্রাহিম সোহানকে অবশেষে কারাগারে পাঠানো হয়েছে। তিন বছর পলাতক থাকার পর সোমবার এ মামলায় চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সালেম মোহাম্মদ নোমানের আদালতে আত্মসমর্পণ করেন। জামিন আবেদন না মঞ্জুর করে আদালত তাকে জেলে পাঠান। মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেন সহকারী পুলিশ কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দিন আহমেদ। প্রিমিয়ার ইউনিভার্সিটি থেকে জব্দ করা ভিডিও ফুটেজে দেখা যায়, নাসিম আহমেদ সোহেলকে উপর্যুপরি ছুরিকাঘাত করছে নীল শার্ট পরা সোহান। ক্যাম্পাসে ঢুকেই নাসিম আহমেদ সোহেলকে একে একে চারটি স্টেপ করে বের হয়ে যায় সে। হাসপাতালে নেয়া হলেও অতিরিক্ত রক্তক্ষরণে নাসিমের মৃত্যু হয়।

সূত্র জানায়, নাসিম আহমেদ সোহেল ছিলেন সিটি মেয়র আজম নাছির উদ্দীনের অনুসারী। বিশ্ববিদ্যালয়ের একটি বিদায় ও বরণ অনুষ্ঠানে খাবার সরবরাহ নিয়েই মূলত প্রয়াত মহিউদ্দিন চৌধুরীর অনুসারী ছাত্রলীগ কর্মীদের সঙ্গে নাসিম আহমেদ সোহেলের বিরোধ সৃষ্টি হয়।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত