৭৯ দিনে ঝরল ৭৪২ প্রাণ

সড়কে যুবদল নেতাসহ প্রাণ গেল চারজনের

  যুগান্তর ডেস্ক ১৯ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

দেশের চার জেলায় সড়ক দুর্ঘটনায় চারজনের প্রাণ গেছে। এদের মধ্যে কক্সবাজারের উখিয়ায় যুবদল নেতা, দিনাজপুরের বিরামপুরে বৃদ্ধা, কুড়িগ্রামের উলিপুর ও চট্টগ্রামে দুই শিশু নিহত হয়েছে। এ ছাড়া যশোরের কেশবপুরে আহত হয়েছে ২৭ জন। এ নিয়ে ৭৯ দিনে সড়কে ৭৪২ জনের প্রাণহানি হয়েছে। যুগান্তর ব্যুারো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

উখিয়া (কক্সবাজার) : উখিয়ার রেজুর ব্রিজ এলাকায় মোটারসাইকেল দুর্ঘটনায় টেকনাফ উপজেলা যুবদলের সহ-সভাপতি রাশেদ হোসাইন চৌধুরী নিহত হয়েছেন। বুধবার রাত ১১টার দিকে রাশেদ হোসাইন চৌধুরী মোটরসাইকেলে মেরিন ড্রাইভ সড়ক দিয়ে আসার সময় দুর্ঘটনায় পড়েন। কক্সবাজার জেলা সদর হাসপাতালে আনা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ১টায় তিনি মারা যান। বিষয়টি টেকনাফ উপজেলা ছাত্রদলের সভাপতি গিয়াস উদ্দিন নিশ্চিত করেছেন। রাশেদ টেকনাফ উপজেলার হোয়াক্ষ্যং ইউনিয়নের উলুবনিয়া রাস্তার মাথার সুলতান আহমদের ছেলে।

বিরামপুর (দিনাজপুর) : বিরামপুরে বাসের ধাক্কায় মাকসুদা বেগম নামের এক বৃদ্ধা নিহত হয়েছেন। তিনি উপজেলার বিসকিনি গ্রামের মামুনুর রশিদের স্ত্রী। বৃহস্পতিবার বিকাল দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের দিওড় বটতলী এলাকার তেলের পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

উলিপুর (কুড়িগ্রাম) : উলিপুরে ইজিবাইকের ধাক্কায় সাদিয়া খাতুন নামে এক শিশু নিহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পশ্চিম সাদিপাড়া মণ্ডলেরহাট গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

চট্টগ্রাম : নগরীর খুলশী থানার দুই নম্বর গেটে ট্রাকচাপায় অজ্ঞাতনামা ১০ বছর বয়সী এক পথশিশু নিহত হয়েছে। বুধবার রাতে দুই নম্বর গেটের বেবি সুপার মার্কেটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

কেশবপুর (যশোর) : যশোর-সাতক্ষীরা সড়কের কেশবপুরের মধ্যকুল গুটলেতলায় বৃহস্পতিবার দুপুরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি মৎস্য ঘেরে উল্টে পড়ে। এতে নারী ও শিশুসহ ২৭ জন যাত্রী আহত হন। কেশবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে ১২ জনকে। এদের মধ্যে আশঙ্কাজনক আড়াই মাসের শিশু ফারহানকে উন্নত চিকিৎসার জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আহত অন্যরা স্থানীয় বিভিন্ন ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×